আমার ফোনে উইকিপিডিয়া চালাতে অনেক MB খরচ হয়। এক সার্চে দুই তিন MB কাটে। আমি বাংলালিংক সিম চালাই। নভেম্বর ২০১৮ তে কাজ করে এমন কিছু পদ্ধতি জানাবেন। প্লিজ প্লিজ প্লিজ
Share with your friends

Call

জিপি সিমে আপনি ফ্রি বেসিকে উইকিপিডিয়া কোনো প্রকার ডাটা ছাড়াই চালাতে  পারবেন। বাংলালিংক সিমে সম্ভব নয়।নয়। এরকম কোনো উপায় নেই ।

Talk Doctor Online in Bissoy App

রবি, এয়ারটেল ও গ্রামীণ সিম এ ফ্রীবেসিকস.কম এ উইকিপিডিয়া, গুগল, আস্ক.কম, ক্রিকেট আপডেট, প্রতিদিনের ওয়েদার সহ আরও অনেক সুযোগ সুবিধা পাবেন। তবে, বাংলালিংক সিম এ এই ফেচারস নাই।

Talk Doctor Online in Bissoy App

রবি ও গ্রামীনফোন সিমে ফ্রি বেসিক এর মাধ্যেমে উইকিপিডিয়া ফ্রি ব্রাউজ করতে পারবেন,প্রথমে Opera mini তে চার্স বক্সে 0.freebasics.com লিখে ক্লিক করবেন,তারপর কতগুলো ওয়েব সাইড আসবে এর মধ্য আপনি উইকিপিডিয়াও পেয়ে যাবেন (বি.দ্রঃ মোবাইলে টাকা না থাকলেও চলবে,টাকা থাকলে টাকা কাটবে)

Talk Doctor Online in Bissoy App

আপনি বাংলালিংকে কোন প্রকার ডাটা বা টাকা রাখবেন না।তারপর উইকিপিডিয়াতে ঢুকুন এমনিই ঢুকে যাবে।তবে সিমে ডাটা বা টাকা থাকলে তা খরচ হয়ে যেতে পারে।অন্যকোন ওয়েবেও ঢুকবেন না।এতেও টাকা খরচ হবে।আমিও উইকিতে এভাবেই ঢুকতাম।আপনারটাই ঢুকবে না কী সন্দেহ আছে।না ঢুকলে মন্তব্য করবেন।

Talk Doctor Online in Bissoy App