আজ থেকে ১০ বছর আগে আমার পরিচিত একজন মেয়েকে তার নিকটাত্মীয় একজন লোক  কৌশলে একা একটি বাসায় নিয়ে যায় । তখন মেয়েটির বয়স ৯ বছর ছিলো এবং তৃতীয় শ্রেণীতে লেখাপড়া করত । যখন লোকটি মেয়েটিকে নিয়ে বাসায় ডুকে রুমের দরজা বন্ধ করে মেয়েটিকে উলঙ্গ করে তার পাশে আসে তখন মেয়েটি জ্ঞান হারিয়ে ফেলে তারপর আর কিছু মনে নেই ওর.... এরপর বাসায় আসার পর থেকে সবকিছু মনে আছে....কিন্তু সে বলছে বাসায় আসার পর তার যৌনিতে কোনো ব্যাথা অনুভব করে নাই এবং তার গর্ব বা রক্তপাত কোনো কিছুই হয় নাই.....এখন কি কোনো উপায়ে সে বুঝতে পারবে যে তাকে কি তখন ধর্ষন করা হয়েছিলো????image


শেয়ার করুন বন্ধুর সাথে
Porimolray

Call

আমার জানা মতে,এতোদিন পর এমন কোন প্রযুক্তি নেই যার সাহায্যে ধর্ষনের আলামত খুজে পাওয়া যেতে পারে। তবে যেহেতু মেয়েটির বয়স 9 ছিল তাই তার যৌনি কিছুটা পরিপক্ক হতে শুরু করেছিল ফলে বলা যায় তার যৌনি দিয়ে যদি লিঙ্গ প্রবেশ করায় তবে তার সতীচ্ছেদ ছিড়ে যাবে। *আর যেহেতু সেই সময় সে যোনিতে ব্যথা পেয়েছিল তাই বলা যায় তাকে ধর্ষন করা হয়েছিল।আর এখন সে বুঝতে পারবে তার সতীচ্ছেদ পর্দা অক্ষত অক্ষত আছে নাকি তার সতিচ্ছেদ পর্দা নেই।(যদিও বিভিন্ন কারনে এ পর্দা না থাকতে পারে)। আপাততো দৃষ্টিতে এটা না থাকলে বুঝতে হবে সে ধর্ষনের শিকার।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Tech Trick

Call

যখন সে  জ্ঞান হারিয়ে ফেলে তখন লোকটি ভয় পায় যার কারনে সে মেয়েটিকে ধর্ষন করেনি , এমনটাও হতে পারে , এটা বেবে দেখছেন ? 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Shawn

Call

মেয়েটি যদি ধর্ষণের শিকার হয়,তবে আবশ্যই গাইনী ডাক্তার দ্বারা চেক আপ করালেই ডাক্তার তা ধরতে পারবেন।সাধারণত ধষর্ণ হয়েছে কিনা তা নিশ্চিত হওয়ার জন্য এটাই করা হয়।আরো কিছু প্রাথমিক পরীক্ষা করা হয় এবং তার রিপোর্ট পেশ করা হয়।পুরো প্রক্রিয়াটি অবশ্যই পুলিশের সহায়তায় করা হয়।নতুবা সম্ভব না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ