আসসালামু আলাইকুম , আমার প্রশ্ন হল যে আমাকে কী প্রত্যেকটি স্কুলের জন্য আলাদা আলাদা  স্কুল প্রতি ১৫০ টাকা দিতে হবে ? না কী সব গুলো স্কুলের জন্য ১৫০ টাকা দিলেই হবে ? যেমুন , আমি যদি ১০ টি কলেজের জন্য আবেদন করি তাহলে আমায় কত টাকা পেমেন্ট করতে হবে ?

আর ইন্টারনেট থকে যদি আবেদন করি তবে আমার টাকা কী আগে পরিশোধ করতে হবে আর এক্ষেত্রে ১০ টি স্কুলের জন্য টাকা কী একত্রে দিতে হবে ?


আমরা জানি যে নটরডেম , সেন্ট জোসেফ কলেজে ভর্তি পরীক্ষা দিতে হয় । এক্ষেত্রে কী আমাকে এই দুই কলেজের জন্যও চয়েজ দিয়ে আবেদন করতে হবে ? মানে আমি কলেজ চয়েজের ক্ষেত্রে কী এই দুই কলেজ উল্লেখ করতে হবে ?
যেমন , আমি যদি এমনি ১০ টি কলেজের চয়েজ দেই আর এ তালিকার বাইরে গিয়ে নটরডেম ও সেন্ট জোসেফ এ পরীক্ষা দিতে পারবো ?


শেয়ার করুন বন্ধুর সাথে
Porimolroy

Call

আপনার ভর্তি আবেদনের সময় যতটি কলেজ চয়েজ করুননা কেন মোটে ১৫০/= পেমেন্ট করবেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপ‌নি য‌দি অনলাই‌নে আ‌বেদন ক‌রেন তাহ‌লে ১০ টি ক‌লে‌জের জন্য ১৫০ টাক‌া যাবে । অনলাই‌নে অা‌বেদন কর‌তে হ‌লে আপনা‌কে ১৫০টাকা টে‌লিটক সিম অথবা ডাচ বাংলা ব্যাং‌কের মাধ্য‌মে আ‌গে পাঠা‌তে হ‌বে তার পর আপ‌নি আ‌বেদন কর‌তে পার‌বেন। আবার আপ‌নি য‌দি সিম দি‌য়ে কর‌তে চান তাহ‌লে এক‌টি ক‌লে‌জের জন্য ১৫০ টাকা ফি কে‌টে নি‌বে । সিম দিয়ে কর‌তে চাই‌লে শুধু মাত্র টে‌লিটক সিম দি‌য়ে কর‌তে পার‌বেন । অন্য কো‌নো সিম দি‌য়ে কর‌তে পার‌বেন না।সিম দি‌য়ে শুধু‌ মে‌সে‌জের মাধ্য‌মে কর‌তে পা‌রেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ