আমার প্রতিবেশি আপন মামা ,মামি এবং মামাতো ভাই আমার পরিবারের সাথে ঝগড়া সৃষ্টি করতে চাই।তারা চেয়েছিল আমাদের জায়গা (জমি) দিয়ে তাদের বাড়ির রাস্তা বানাবে।আমরা দিতে আপত্তি জানাই।এছাড়া অনেক ছোট থেকে দেখছি আমার মা আমার মামার সাথে কথা বলেনা। কারন আমার মামা কারনে অকারনে বিবাদ সৃষ্টি করে।অনেক রগচটা একটা মানুষ। আশেপাশে সবার সাথে তার সম্পর্ক খারাপ।আমার মামাতো ভাই এবার ডিগ্রী ১ম বর্ষে পড়ে। সেও তাঁর বাবার মত।আমি পড়াশোনা শেষ করে চাকুরির জন্য পড়াশোনা করছি।বর্তমানে ঢাকাতে আছি। আমার বাড়িতে মা বাবা ছাড়া আর কেউ নেই।মামা মামি মামাতো ভাই অনেক সময় আমাদের নিয়ে উচ্চস্বরে খারাপ কথা বলে। আমার আব্বা মা প্রতিবাদ করেনা কিন্তু যখন সহ্য করতে পারেনা তখন আমাকে বলে। আমার এ নিয়ে খুব মন খারাপ হয়।পড়াশোনা করতে পারিনা। আমার কি করা উচিৎ? 


আমি জানিনা এটা আমার এখানে শেয়ার করা উচিৎ কিনা। আমি কারো কাছে শেয়ার করতে পারছিনা তাই শেয়ারর করলাম।


শেয়ার করুন বন্ধুর সাথে

ঝগড়া শয়তানের পক্ষ থেকে আসে।কেও আপনার সাথে বিবাদ করতে চাইলে আপনার উচিত ব্যাপারটি শান্তভাবে মীমাংসা করে।আর সে যদি এতে রাজি না হয়,, খারাপ ব্যবহার করে তবে আপনি চুপ করে থাকুন।আপনি যতক্ষণ চুপ থাকবেন ফেরেশ্তারা নিজে এর জবাব দিবে।এতে করে আপনি সওয়াব ও পাবেন।আর ব্যক্তি একা একা ঝগড়া করে নিজ থেকেই চুপ হবে।চুপ থাকাই উত্তম ইবাদত।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

থানায় একটা জিডি করে রাখুন এবং পরবর্তীতে সামাজিক ভাবে উত্তোক্তকরণ ও মানহানির মামলা করে দিন। গুষ্ঠিশুদ্ধ পুলিশই 12টা বাজিয়ে ছাড়বে।


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ