আমি Wifi হ্যাক করতে চাই। আমাকে এমন একটা  উপায় বলুন, যেটা দিয়ে আমি Wifi হ্যাক করতে পারব.. অ্যান্ড্রোয়েড অথবা কম্পিউটার (Without Kali Linux) যেকোন একটার হলেই হবে। দয়াকরে গুগলে সার্চ করে দিবেন না।
Share with your friends

ভাই এসমস্ত কাজ করা ভালো নয় । যারা এগুলো করে তারা সাইবার অপরাধে যুক্ত । কারো কোন কিছু হ্যাকিং করার চিন্তা মাথা থেকে বাধ দেন ।

Talk Doctor Online in Bissoy App
Call

WiFi Hack করা এত সহজ নয় তবে wi fi map নামক একটি অ্যাপ দিয়ে চেস্টা করে দেখতে পারেন।এটি আপনি play store থেকে install দিন।ওপেন করলে দেখবেন আপনার আশেপাশে যে কয়টি wi fi আছে তা দেখাবে। এবার যেটা hack করতে চান সেটায় ক্লিক করুন। এবার unlock password নামক একটা অপসন পাবেন সেখানে ক্লিক করুন। তাহলে password show করবে কোনো রুট ছাড়াই।

Talk Doctor Online in Bissoy App
Call
এই<ভিডিও টা দেখুন। তাহলে হ্যাক করতে পারবেন। হ্যাক করতে পারবেন নির্দিষ্ট সময়ের জন্য এটা যখন তখন বন্ধ হয়ে যেতে পারে।
Talk Doctor Online in Bissoy App

Call

আপনি প্রথম আপনার কোম্পানির wifi এরিয়াতে যান,গিয়ে wifi টি আসবে, wifi ক্লিক করলে পাসওয়ার্ড দিতে বলবে,, এবং উপরেরে দেখবেন ওয়াই-ফাই সিকিউরিটি পাসওয়ার্ড কি দেওয়া আছে,,,,যদি wps অথবা wps/ wpa পাসওয়ার্ড সিকিউরিটি থাকে তাঁহলে আপনি সেই wifi এর পাসওয়ার্ড জানতে পারবেন। এজন্য wps wifi testar অ্যাপসটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে, অ্যাপস গিয়ে, যে ওয়াই-ফাই টি কানেক্ট করবেন, সেই ওয়াই-ফাইতে ক্লিক করে,সিলেক্ট অটোমেটিক পিন ক্লিক করুন, এখান থেকে ১৭ কাস্টম পিন নিবে,,এগুলোর ভেতর থেকে একটা কাস্টম পিনে কানেক্ট হয়ে যাবে। এবার, wifi টির পাসওয়ার্ড দেখতে ফোন রুটেড হতে হবে,,আপনার মোবাইল তো রুট আছে, এখন আপনি প্লে স্টোর থেকে wifi passward viewer অ্যাপসটি ডাউনলোড করে, wifi পাসওয়ার্ড দেখতে পারবেন। আরেকটি উপায় আছে,সেটা হল, যদি wifi পাসওয়ার্ড সিকিরিটি wps/ wpa না হয়ে অন্য সিকিউরিটি হয়, তাঁহলে তো অ্যাপসের মাধ্যমে পারবেন না। এজন্য wifi টির রাউটারের পিছনের একটা ছবি তুলে এনে, সেই তোলা ছবিতে রাউটারের পিছনে wifi টির কাস্টম পিন লিখা থাকে, সেই কাস্টম পিনটি মনে রেখে, wps wifi testar অ্যাপসে ক্লিক করে wifi টি ক্লিক করে দেখবেন কাস্টম পিন লিখা আছে,,কাস্টম পিনটি দিলেই কানেক্ট করতে পারবেন।

Talk Doctor Online in Bissoy App

আপনি পাসওয়ার্ড না জেনেই আপনার কাছাকাছি ব‍্যবহারকারীদের WiFi ব‍্যবহার করতে পারবেন। এর জন‍্য Play Store থেকে Global WiFi Technology এর WiFi Password এপটি ডাউনলোড করে নিন। এই এপে ঢুকতে প্রথমবার ইন্টারনেট কানেকশান লাগবে, পরে আর লাগবে না। এই এপে ঢুকলে Open/Free WiFi এর জায়গায় যেই WiFi গুলো Show করবে সেগুলোতে ক্লিক করে Auto Connect দিয়ে আপনি ব‍্যবহার করতে পারবেন। তানাহলে, Try দিয়ে চেষ্টা করবেন। আর তাও যদি না হয়, তাহলে সবগুলো Free WiFi চেষ্টা করুন Auto Connect দিয়ে। একবার না হলে, বারবার চেষ্টা করুন। একবার Auto Connect হয়ে গেলে আপনি সবসময় এটি ফ্রী ব‍্যবহার করতে পারবেন। আশা করি আপনার কাছাকাছি যেকোনো একটি WiFi আপনি ফ্রী ব‍্যবহার করতে পারবেন। আমি এভাবে সবসময় আমার কাছাকাছি কোনো WiFi ফ্রী ব‍্যবহার করি। আশাকরি, এপটি সবার কাজে লাগবে। ধন‍্যবাদ সবাইকে।

Talk Doctor Online in Bissoy App

অাসলে ওয়াই ফাই‌ এর পাসওয়ার্ড হ্যাক করা কোনোভাবেই সম্ভব নয় ।

Talk Doctor Online in Bissoy App
Call


ভাইয়া wi fi map নামক একটি অ্যাপ দ্বারা এটি সম্ভব।এটি আপনি play store থেকে install দিন।ওপেন করলে দেখবেন আপনার আশেপাশে যে কয়টি wi fi আছে তা দেখাবে। এবার যেটা হ্যাক করতে চান সেটায় ক্লিক করুন।এবার unlock password এ ক্লিক করুন। তাহলে password show করবে কোনো রুট ছাড়াই।সমস্যা হলে মন্তব্য করুন।
Talk Doctor Online in Bissoy App