আমার samsung galaxy core prime এ ব্যাটারি ৩০%এর নিচে নামলে হঠাত করে ৩%এবং পরে বন্ধ হয়ে জায়। ব্যাটারি বদল করেছি তবুও নতুন ব্যাটারিতে একই সমস্যা দোকানদার বলে ব্যাটারি ICতে সমস্যা।কিন্তু তাই যদি হয় তবে ৩০%এর বেশি থাকলে বন্ধ হয় না কেন? এখন আমি কি করতে পারি? ধন্যবাদ।
শেয়ার করুন বন্ধুর সাথে
ABAkash24

Call

আপনার ব্যাটারি এটা এমনি করবে।কারন হলো sumsungএর মধ্যে একটা সমস্যা হলো তারা মোবাইল কে কোনো প্রকার সমস্যায় ফেলতে চায় না। তাদের এই ফাংশন টা আগে থেকেই করা। এরকম অনেকের হইছে শুধু আপনার না। আমার sumsung ace 4; 30%চার্জ এ এলে নিযেই বন্দ হয়ে যায়। এই সমস্যা থেকে বাচার উপায়; আপনাকে যা করতে হবে তা হলো আপনি খেয়াল রাখবেন যে কোন সময় আপনার মোবাইলে চার্জ ৩০% এর নিচে আসছে। তখন আপনি মোবাইলে যা যা করবেন না ১;কখন clash of clan খেলবেন না। ২;কখন কোনো গেমস এর ভিতরে প্রবেশ করবেন না। ৩; আপনি যানেন এই appটি চালালে মোবাইল বন্দ হয়ে যাবে এই রকম app এর মধ্যে প্রবেশ করবেন। ৪;ইনটারনেটে প্রবেশ করবেন না এবং কোনো প্রকারে youtube ত নাই। ৫;পাওয়ার সেভিং মোড দিয়ে রাখবেন। আসা করি আপনি এরকম কাজ করার ফলে আপনার সমস্যা সমাধান হয়ে যাবে। ধন্যবাদ। তাদের যারা মেধা মানব জাতীর কল্যানে লাগায় এমং বিস্ময় কে সাহায্য করে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Future

Call

আপনার ফোনটার বয়স অনেকদিন হয়ে গেছে মনে হয়।এখন সবচেয়ে ভালো হলো নতুন একটি কিনুন।কারণ ফোনটা ঠিক করালেও কয়েকদিন পরপর সমস্যা করবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
tusarmia80

Call

আপনার ফোনটি পুরোনো হয়ে গেছে সেই জন্য এই রকম সমস্যা হচ্ছে।আপনি যতই ব্যাটারি পাল্টান এই সমস্যা থেকেই যাবে। এটা ব্যাটারির কোন সমস্যা নয়, আপরান মোবাইলেরই সমস্যা, আপনার মোবাইলের রেম, প্রসেসর, হার্ডডিক্স ইত্যাদি দূর্বল হয়ে গেছে তাই এই ধরনের সমস্যা হচ্ছে।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ