প্রায় সময়ে আমি স্বপ্নে দেখি যে, আমার শক্তি নাই, আমি দুর্বল, কারো উপরে রাগাহ্নিত হয়ে তাকে মারতে গেলে দুর্বল হয়ে যাই যারতে পারি না, কেউ মারতে আসলে দৌড় দিতে পারি না, দৌড় দিতে গিয়ে পড়ে যাই,কেউ আমার শাষন মানে না, ইত্যাদি। কারন এবং সমাধান চাই। 


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

এতে উত্তেজিত হওয়ার মতো কোনো কারণ নেই এটা স্বাভাবিক বলতে পারেন।এটা সবার ক্ষেত্রই হয়।কেও আপনাকে তারা করলে আপনি এগুতে পারবেন না ।মারা মারি করলে বেশি শক্তি পাবেন না।আমার ও এমন হয়। তাই এটা নিয়ে অযথা চিন্তা করবেন না ।কেউ কেউ তো অবার কান্নাও করে।

aktohin

Call

আপনার মন কোনো কারণে আতঙ্কগ্রস্ত কিংবা মানসিকভাবে আপনি কিছুটা হতাশ অথবা কারো উপর খুব ক্ষিপ্ত কিংবা কোনো অন্যায় চিন্তায় মশগুল। আতঙ্ক, হতাশা, ক্ষিপ্ততা বা অসংগতি চিন্তা থেকে এ ধরণের স্বপ্ন তৈরি হয়। কারণ- আতঙ্ক, হতাশা, ক্ষিপ্ততা বা অপরাধবোধ অবচেতন মনের উপর ঋণাত্মক প্রভাব ফেলে, আর ঋণাত্মক প্রভাব থেকেই মৃত্যু, ধ্বংস, দুর্বল, অসহায় জাতীয় আজগুবি আজগুবি স্বপ্ন তৈরি। পুষ্টিকর খাবার খান, বেশি করে পানি পান করেন, বিনোদনের মাধ্যমে টেনশন বা হতাশা বা ক্ষিপ্ততা কিংবা অন্যায় চিন্তা থেকে দূরে থাকুন, কাজের মধ্যে ডুবে যান আর নিয়ম করে ঘুমিয়ে পড়বেন এবং সকালে ঘুম থেকে উঠার অভ্যাস করবেন। আশা করি সব ঠিক হয়ে যাবে।

Call

এতে ভয় পাওয়ার কিছু নেই | সাধারণত মানুষ চিত হয়ে ঘুমালে এরকম হয়,আপনি কেয়াল রাখবেন যাতে চিত হয়ে না ঘুমান|