আমার একটা বাটন ফোন আছে। নাম ও মডেল-Symphony D53i এই ফোনে আমি কয়েকটি গেম ডাউনলোড করেছি। কিন্তু যখনই গেমগুলো ওপেন করি তখন কিছুক্ষণ লোড হয়ে Not Enough Memory দেখায়। অনুগ্রহ করে এর কারন ও প্রতিকারের টিপ্স বলুন
শেয়ার করুন বন্ধুর সাথে
Call
দুঃখিত আপনার এই ফোনে কোন গেম সাপোর্ট করবে না । এর কোন প্রতিকার নাই । তবে আপনার ফোনে খুব অল্প কেবির কিছু গেম চলবে । আপনার ফোনের জাভা ভার্সন কম এই জন্য এই সমস্যা হচ্ছে ।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার মোবাইলে কম কেবির কিছু গেম সাপোর্ট করবে তবে অধিকাংশ গেমই সাপোর্ট করবেনা কারন মোবাইলটির জাভা দুর্বল।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার মোবাইলের হিপ (রাম) ওই গেমের চেয়ে ছোট।আপনি ওই গেমগুলোর চেয়ে ছোট সাইজের গেম ডাউনলোড করতে পারেন।তবে তাও Not Enough Memory দেখাতে পারে।এমনকি ওই গেমের চেয়ে বেশি সাইজের গেমেও Not Enough Memory নাও দেখাতে পার।এসব নির্ভর করে আপনার মোবাইলের Java MIDP Version(j2ME Version), Jbed বা Jcap Support বা Version, Graphics Support ও "jad" Support এর ওপর।যদি আপনার মোবাইলের MIDP Version এর চেয়ে গেমের MIDP Version বেশি হয় তাহলে আপনি ওই গেম আপনি খেলতে পারবেন না।যদি আপনার মোবাইল জাভা গেমসের jad ফরম্যাট সাপোর্ট না করে তাহলে আপনি ওই ফরম্যাটের গেম খেলতে পারবেন না।যদি আপনার মোবাইলে গ্রাফিক্স সাপোর্ট এর চেয়ে গেমের গ্রাফিক্স বেশি বা ভালো হয় তাহলে আপনি ওই গেম খেলতে পারবেন না।আপনার মোবাইলে যদি jbed ও jcap সাপোর্ট না করে তবে আপনি জেবিড ও জেক্যাপ নির্ভর J2ME(J2ME ছাড়া জাভা অচল।এটা সব জাভা মোবাইলেই কম বেশি ভার্সনে সাপোর্ট করে)জাভা গেম খেলতে পারবেন না।অনেক সময় সব ঠিক থাকলেও আপনার মোবালে কিছু গেম সাপোর্ট করবে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ