আমার নাম সালমান আমি যে মেয়ে কে বিয়ে করতে যাচ্ছি সে প্রাপ্ত বয়স্ক একটি মেয়ে।তার পাসপোর্ট,জন্ম সনদ,এসএসসি সারটিফিকেটে অনুযায়ী তার বয়স ১৮ বছর আর আমার বয়স ২৩ বছর।আমাদের সম্পর্ক ৩ বছর এখন যদি আমরা পালিয়ে বিয়ে করি তাহলে মেয়ের পরিবার আমার বিরুদ্ধে কি আইনি বেবস্থা নিতে পারবে???আর আমার করনিও কি হবে তখন??মেয়ে যদি প্রাপ্ত বয়স্ক হয়ে বিয়ে করে তাহলে কি তার পরিবার ছেলের বিরুদ্ধে আইনগত বেবস্থা নিতে পারবে???

দয়া করে সঠিক উত্তর টি দিয়ে সাহায্য করবেন,নিজের মন মত ভুল উত্তর দিয়ে ভিব্রান্ত করবেন নহ।উত্তর যানা নাহ থাকলে এরিয়ে যান।



শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আপনার দেওয়া তথ্য যদি সঠিক হয়। এবং আপনি যদি পালিয়ে বিয়ে করেন। তাহলে মেয়ের পরিবার আপনার বিরুদ্ধে কোনো রকম আইনি ব্যবস্থা নিতে পারবেনা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

নো টেনশন। নিজেকে,নিজেদেরকে আইনি ঝামেলা থেকে সেফ রাখতে চাইলে একজন উকিলের সহায়তায় "court marriage" করে ফেলুন। আর কোন রকম টেনশন ফিল করতে হবে না।

দুই পরিবার বিয়েতে রাজি না থাকায় আইনি ঝামেলা থেকে এড়াতে কোট মেরিজ করাটাই উচিত এবং যুকতিসংগত। কেননা বিয়ের পর পরিবারের চাপে হয়তো মেয়েটা আপনার ওপর দোষ চাপাতে পারে, তাই নিজেকে সেফ রাখতে "court marriage" করা লাগবে

নোট- "court marriage" বলতে শুধু বিয়ের ঘোষনা পএ বোঝানো হয়

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ