SEO কি লেখা লেখির কাজ,,, আমি ইংলিশ কম বুঝি আমি ক্লাস ১০ পর্যন্ত লেখা পড়া করেছি। আমি কি পারব। আর কত দিন লাগবে এ কাজ থেকে আমাকে টাকা ইনকাম করতে


Share with your friends

seo একটি প্রোগ্রামিং এর কাজ। মনে করেন আপনার একটি ওয়েব সাইট আছে সে সাইটি ‍কে যদি আপনি গুগলে টপে নিয়ে আসতে চান সে ব্যপারে seo করতে হবে,,,,,,,, মনে করেন ইউটিউবে আপনার একটা ভিডিও আছে সেটা আপনি দর্শকের সামনে নিয়ে আসবেন সে বিষয়ে seo করা প্রয়োজন হবে,,,,,,,,,, হ্যা আপনি পারবেন। ক্লাস টেন হলেও চলবে তবে ইংলিশ এ ভালো হতে হবে। কতদিন লাগবে এটা সঠিক ভাবে বলা যাচ্ছে না। এই কাজ থেকে আপনি মোটামুটি ভালো টাকা ইনকাম করতে পারবেন।

Talk Doctor Online in Bissoy App

• SEO কিঃ

সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন বা এসইও হচ্ছে ধারাবাহিক পরিবর্তনের মধ্যমে একটি ওয়েবসাইটের উন্নতি সাধন করা। এই পরিবর্তনগুলো হয়তো আলাদা ভাবে চোখে পড়বে না কিন্তু সামগ্রিকভাবে এর মাধ্যমে একটি সাইটের ব্রাউজিং এর স্বাচ্ছন্দবোধ অনেকাংশে বেড়ে যায় এবং অর্গানিক বা স্বাভাবিক সার্চ রেজাল্টে সাইটকে শীর্ষ অবস্থানের দিকে নিয়ে যায়। সাবাই চায় তার ব্লগ বা ওয়েব সাইট গুগল কিংবা বিং-য়ের সার্চ ইঞ্জিন রেজাল্ট পেইজ (SERP)-এর সবচেয়ে উপরের দিকে রাখতে। আর এই জন্যই ইফেক্টিভ সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন করতে হয় যেন সার্চ ইঞ্জিন ওয়েবসাইট বা এর কনটেন্টকে গুলোকে দ্রুত খুঁজে পায় এবং সার্চ ইঞ্জিন রেজাল্ট পেইজ (SERP) এর প্রথমদিকে প্রদর্শন করতে পারে।

Talk Doctor Online in Bissoy App