আমার বয়স ১৭ বছর । দীঘ দেড়বছর আমি স্বপ্নদোষে ভুগছি । অনেক ঔষধ খেয়েছি । ঔষধ খেয়ে 1 মাসও ভালো থাকছি না আবার শুরু হয়ে যাচ্ছে । এখন ২ দিন পর পর হচ্ছে । দয়া করে কিছু হোমিওপ্যাথি ঔষধের নাম বলুনআমি পশ্চিমবঙ্গে থাকি । এখানে হামদেরর জারনাইটসিরাপ পাওয়া যাবে না । এমন কি কোন অ্যালাপাথি ঔষধ যা আপনারা বলবেন এখানে পাবো না । তাই দয়া করে হোমিওপ্যাথির নাম বলবেন । তার সেবন বিধিও বলবেন ।?

অনেক দিন আগে এই প্রশ্ন করে এই উওর পায়

আপনি "নেট্রাম ফস 6x" বড়ি কিনে প্রতিদিন সকালে ও সন্ধায় ৪ টা করে খাবেন । এভাবে ১৫ -২০ দিন খান । এরপর পর দিনে একবার করে খাবেন আরো ১৫ দিন । তাহলে আশা করি সুস্থ হবেন। তবে কিছু নিয়ম মেনে চলতে হবে । যেমন- সকালে ঘুম থেকে উঠবেন । বেশি রাত জেগে থাকবেন না । রাতে প্রস্রাব চেপে রাখবেন না । রাতে টাইট প্যান্ট পড়ে ঘুমাবেন না । উত্তেজক খাবার খাবেন না । খারাপ চিন্তা করবেন না । হস্তমৈথুন করবেন না । ধুমপান, মদ্যপান করবেন না ।
আমি এটি কিনি কিন্তু   "নেট্রাম ফস 6x" বড়ি  প্রতিদিন সকালে ও সন্ধায় ৪ টা করে খাবার আগে খাবো না পরে ?
 2   এটাকি চুশেও খাওয়া যায়? 
3 এর সঙ্গে "অ্যানাকরডিয়াম ৩০" ঔষধ টিখাওয়া যাবে? (যা আমি অধিক  স্বপ্নদোশে স্মৃতি ভালো রাখার খাচ্ছিলাম )  
   আপনার উওরের আসায় 

শেয়ার করুন বন্ধুর সাথে

অবশ্যই সকাল ও সন্ধায় খালি পেটে খাবেন ৷ কারন হোমিওপ্যাথিক ঔষধ খালিপেটে খেলেই ভাল কাজ করে ৷ আর এই বড়ির স্বাদ তিতা নয় ৷ তাই আপনি চুষে খেতে পারেন ৷ আবার চিবিয়ে খেতে পারেন ৷ কিংবা পানি দিয়ে খেতে পারেন ৷ আবার গরম দুধের সাথে ও খেতে পারেন ৷ আপনি এনাকার্ডিয়াম খেতে পারবেন তবে নেট্রাম ফস খাওয়ার দুই - তিন ঘন্টা পর খেতে হবে ৷ অর্থাৎ নেট্রাম ফস সকাল সাতটায় খেলে এনাকার্ডিয়াম খাবেন সকাল দশটার সময় ৷ ঠিক এভাবে রাতেও তিন ঘন্টা পর খাবেন ৷ বুঝতে সমস্যা হলে কমেন্ট করবেন বা ব্যক্তিগত মেসেজ দিবেন ৷ ধন্যবাদ, ভাল থাকবেন ৷

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ