অামাদের ইউনিয়নে নির্বাচিত চ্যায়ারম্যান না থাকায় ইউনিয়ন পরিষদের বেহাল অবস্থা! অামার জন্ম সার্টিফিকেট এখনো অনলাইনে ডাটা এন্ট্রি হয়নি। ডাটা এন্ট্রির জন্য ইউনিয়ন পরিষদে যোগাযোগ করলে তারা জানায় তাদের কাছে পুরাতন বহির ডাটা এন্ট্রির জন্য কোন পাসওয়ার্ড ননেই। কিন্তু নতুন করে জন্মনিবন্ধন করলে তারা অনলাইনে করে দিতে পারবে!!!


এখন অামার পাসপোর্ট এর জরুলি প্রয়োজন। এখন প্রশ্ন হল, নতুন করে জন্মনিবন্ধন করে তা দিয়ে পাসপোর্ট করলে কি পরে কোন সমস্যা হবে? অার সমস্যা হলে কি নতুন জন্মসনদ পরিবর্তন করে পুরাতন টাতে নিতে পারব? অর্থ্যাৎ পাসপোর্ট এর জন্ম সনদ পরিবর্তন করতে পারব কি?


শেয়ার করুন বন্ধুর সাথে
Alifhossain

Call

আপনি এই প্রশ্ন কবে করেছেন জানি না তাই বুঝতে পারছি না আপনি কি সমস্যা থেকে মুক্তি পেয়েছেন কিনা। যাহোক, আমি উত্তরটা দিচ্ছি।

....

নতুন করে জন্ম নিবন্ধন করে নেয়ার সুযোগটা এককথায় awesome ... কারণ আপনি এখন আপনার শিক্ষাগত সার্টিফিকেটের সাথে সবকিছু মিলিয়ে পুনরায় আবেদনের সুযোগ পাচ্ছেন। তো, আপনি পুনরায় আবেদন করে নিন, অবশ্য, এখানে তো আর আপনার কোন দোষ নেই। ওদের ব্যর্থতা  ... এটা মাথায় রাখেন যে, বাংলাদেশের অনেকেরই একাধিক জন্ম নিবন্ধন থাকে। তবে এটা আইনত দণ্ডনীয় ॥

আপনি আবেদন করে 2দিনেই পেয়ে যাবেন। তারপর অন্য যেকোন কাজ করতে পারেন নিশ্চিন্তে॥ 

যেহেতূ কর্তৃপক্ষ এখানে দায়ী সুতরাং আপনার দোষ নেই.

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ