Normal Nokia 1208 ও android Samsung galaxy J2 এর ভয়েচ কল কনফারেন্স কি করে লাগাতে হয় . দয়া করে আমাকে একটু বলবেন আমি এটা কি করে করব বুঝতে পারছিনা ? যে ই জানেন একটু বলবেন ?
শেয়ার করুন বন্ধুর সাথে
দুটো মোবাইল দিয়ে কনফারেন্স হবেনা। কমপক্ষে ৩ টা মোবাইল হতে হবে। মনে করুন আপনার কাছে রয়েছে নোকিয়া মোবাইলটি। প্রথমে কাউকে কল করুন। কল রিসিভ করার পর এই মোবাইলটির অপশন এ গিয়ে New call এ যান এবং আরও একজনকে কল করুন। এখন আপনারা মোট তিনজন হলেন, একজন আপনি আর দুইজনকে কল করেছেন। আপনি যখন দ্বিতীয় ব্যাক্তিকে কল করেছেন তখন প্রথম কল করা ব্যাক্তিটি লাইনে আছে কিন্তু আপনার আর  দ্বিতীয় ব্যাক্তির কথা শুনতে পাচ্ছেনা এবং তার কথাও আপনি এবং দ্বিতীয় ব্যাক্তি শুনতে পাচ্ছেন না। ঠিক এই অবস্থায় আপনি আপনার হাতে থাকা  নোকিয়া মোবাইলটির অপশন বাটন চাপুন। এখন এখানে নতুন একটি অপশন যোগ হয়েছে সেটা হচ্ছে Conference.  এখন এই কনফারেন্সে ক্লিক করলেই আপনার তিনজন প্রত্যেকের কথা শুনতে পাবেন। 


স্যামসাং মোবাইলে করতে চাইলে  একজন একজন করে দুই জনকে কল করুন। একই ভাবে Conference অপশন টি খোঁজে বের করুন এবং তাতে ক্লিক করেন।  তবে Conference অপশন টি যদি না পান তা হলে খেয়াল করুন Merge অপশন টি রয়েছে এবং তাতেই ক্লিক করুন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ