Junait

Call

Windows 8 + Windows 8.1 দুই ভাবে একটিভ করা যায় , একটি হল Skype দিয়ে আরেকটা হল KMSpico ।  KMSpico টা অনেক সহজ , তাই  KMSpico  দিয়ে কিভাবে Windows 8 - 8.1 এবং  Office 2013 একটিভ করা যায় তাই দেখানো হবে । এইটির ব্যবহার খুবই সহজ । সাইজেও কম ।

.প্রথমেই ডাউনলোড করে নিন। অনেক গুলো লিংক দেয়া হয়েছে। যেইটা সুবিধা সেইটা থেকে ডাউনলোড করে পারেন । 

KMSPico 10.0.4 Download

Mediafire http://www.mediafire.com/?aje3d3e7djbu2

Zippyshare - http://www10.zippyshare.com/v/LB7S5OSw/file.html

AppBox  https://app.box.com/s/pydv21zm64enqdkaetlj 

DataFileHost - http://www.datafilehost.com/d/149c3f66

.

KMSpico সফটওয়্যার ইন্সটলের পর অটোমেটিক ওপেন হবে। যদি অটোমেটিক ওপেন না হয়, তাহলে আপনি StartMenu বা C ড্রাইভ থেকে খুজে KMSpico.exe ওপেন করুন।

সফটওয়্যারটি ওপেন করার পর, ৫ সেকেন্ড ওয়েট করুন। কারণ, সফটওয়্যারটি আপনার উইন্ডোজ চেক করে দেখছে, মাইক্রোসফটের কি কি পণ্য ইন্সটল আছে।

৫ সেকেন্ড পর সফটওয়্যারটি ওপর অংশে ১/২ টি লোগো দেখতে পাবেন। প্রথম লোগো যেটি আপনার উইন্ডোজ ভার্সন, আর যদি অফিস ২০১০/অফিস ২০১৩ ইন্সটল থাকে তারও লোগো দেখা যাবে।

এবার বড় লাল বাটন টি চাপুন, তাহলে Windows 8 ,8.1 ও Office-13 সব একটিভ হয়ে যাবে

অ্যাক্টিভেশনে কোন প্রকার রিস্টার্টের প্রয়োজন হয় না।

গুরুত্বপূর্ণ বিষয়ঃ

উইন্ডোজ অ্যাক্টিভ হওয়ার পর যদি দেখতে পান, ওয়াটার মার্ক ভেনিস হয়ে যায় নি সেক্ষেত্রে পিসি রিস্টার্ট দিন। সমাধান পেয়ে যাবেন।

যদি কখন উইন্ডোজ বা অফিস অ্যাক্টিভ করতে প্রবলেম ফেস করেন, তাহলে KMSpico সফটওয়্যারটিতে রান ক্লিক করে ‘রান এস অ্যাডমিন’ করে ওপেন করবেন। তাতেই সমাধান পাবেন।

আরেকটি বিষয় হল- এই অ্যাক্টিভেশন ৬ মাস পর্যন্ত থাকবে। আপনাকে ৬ মাস পর একই পক্রিয়া অনুসরন করে এটি ওপেন করে পুনঃঅ্যাক্টিভ করতে হবে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ