Payza একাউন্ট কি বাংলাদেশে সাপোর্ট করে।কিভাবে টাকা তুলতে হয়।বিস্তারিত জানাবেন।
Share with your friends




Payza অনলাইন ভিত্তিক একটি প্রতিষ্টান যার মাধ্যমে আপনার অনলাইন থেকে ইনকাম করা অর্থ বাংলাদেশে আনতে পারবেন। অনলাইনে অনেক সাইট আছে যারা আপনাকে Payza মাধ্যমে পেমেন্ট করবে। তাই অনলাইনে যারা কাজ করতে চান তাদের জন্য Payza আকাউন্ট থাকা অনেক সুবিধাজনক। আজকে আমরা দেখবো কিভাবে একটা Payza একাউন্ট করা যায় আর সেটি Verify করা যায়।


প্রথমে এই লিংকে ক্লিক করুন payza.com। তারপর sign up বাটনে ক্লিক করুন। এরপর আমার দেওয়া step গুলো follow করুন।


Step 1


Sign Up বাটনে ক্লিক পর দেখুন এমন একটি পেজ আসবে এখান থেকে আপনি Personal ক্লিক করুন।


Step 2


Personal ক্লিক করার পর আপনার নাম  বসান (ভোটার ID কার্ড অনুযায়ী) Email, Password বসান। Get Started বাটনে ক্লিক করুন




Step 3


Get Started বাটনে ক্লিক করার পর আপনাকে Email Verification করতে হবে।




Step 4


আপনার Email চেক করুন দেখবেন আপনাকে Email একটা Mail এসেছে Payza থেকে Mail  টা  Open করুন এবং Validate my email লিংকে ক্লিক করুন। এবার দেখুন আপনার একাউন্ট তৈরি হয়ে গেছে এখান থেকে Complete profile setup ক্লিক করুন আর আপনার বাকি তথ্য গুলো বসান অবশ্যই (ভোটার ID কার্ড অনুযায়ী) বাড়ির ঠিকানা ও কারণ পরে আপনাকে ভোটার ID  কার্ড দিয়ে Account Verification  করতে হবে।




Step 5


Complete profile setup কাজ শেষ এবার আমরা একাউন্ট Verify  করবো। একাউন্ট Verify  করার জন্য আপনার Full Name (এখানে আমার full name Rasel Hossan) উপর ক্লিক করুন দেখবেন নিচে একটা Menu মত এসেছে এখান থেকে Verification  লেখাতে ক্লিক করুন।




Step 6


Verification  লেখাতে ক্লিক করার পর দেখবেন   টা অপশন এসেছে। এখান থেকে অপশন   ক্লিক করুন।




অপশন  ক্লিক করার পর আপনার ভোটার ID কার্ড সাথে আপনার নিজের  তোলা এক কপি  Photo Selfie হলে ও চলবে Scan করে Upload   করুন। ভোটার ID কার্ড আর Photo Upload করা হলে দেখবেন কিছুদিন পর আপনার একাউন্ট Verified হয়ে গেছে। তারপর আপনি বাংলাদেশের যে ব্যাংকে টাকা আনতে যান সেই ব্যাংকটি যুক্ত করুন Payza তে।

তথ্যসূত্রঃ টেকটিউনস।

ছবিসহ দেখতে এখানে ক্লিক করুন।

Talk Doctor Online in Bissoy App