bissoy.com এ প্রশ্ন-উত্তর দিয়ে আপনি যেভাবে লাভবান হতে পারেন?

Asked on

1 Answers

Answered on 

কোন প্রশ্নের উত্তর জানতে চাইলে প্রশ্ন করে উত্তর জেনে নিতে পারেন। 

এমন অনেক প্রশ্নের উত্তর অনেকেই জানে না হয়তো তা আপনি জানেন। এ রকম প্রশ্নের উত্তরের জন্য প্রশ্নকর্তা বা তার পক্ষে কেউ উত্তরের জন্য আপনাকে কফি, আইসক্রিম বা বার্গার অফার করতে পারে।  এই প্রশ্নগুলোর উত্তর দিয়ে আপনি কফি, আইসক্রিম বা বার্গার এর সমপরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন। এছাড়া bissoy এর পক্ষ থেকে প্রতিটি মানসম্মত উত্তরে অর্থ প্রদান করা হয়। 

আপনি যে বিষয়ে জানেন সে বিষয়ে ব্লগ লিখতে পারেন। আপনার ব্লগ মানুষ দেখতে থাকলে ব্লগটি কি পরিমাণ মানুষ দেখছে এবং ব্লগের কোয়ালিটির উপর নির্ভর করে bissoy থেকে আপনার ব্লগে কফি, আইসক্রিম বা বার্গার প্রদান করবে এবং আপনি এর সমপরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন।  আপনি যদি ছাত্রছাত্রী হয়ে থাকেন তাহলে লেখাপড়া বিষয়ক যেমন নোটিশ, রুটিন, রেজাল্ট ইত্যাদি নিয়ে ব্লগ লিখতে পারেন। এছাড়া অন্যান্য সকল বিষয়ে ব্লগ লিখতে পারেন।

bissoy প্রোফাইল এর সার্ভিস অপশন এ আপনি কন্টেন্ট রাইটিং সার্ভিস অন করে রাখতে পারেন। এতে কোন প্রতিষ্ঠান কন্টেন্ট লিখে নিতে চাইলে আপনার সাথে যোগাযোগ করবে। আপনি আয় করতে পারবেন। 

শুধু কন্টেন্ট নয় আপনি যে যে বিষয়ে অভিজ্ঞ সেই সেই সার্ভিস এড করতে পারেন এবং কত টাকায় সার্ভিস প্রদান করবেন তাও জানাতে পারেন। আপনার প্রশ্ন উত্তর দেখে মানুষ বুঝতে পারবে আপনি আসলেই অভিজ্ঞ কিনা এবং আপনাকে সার্ভিস এর জন্য হায়ার করবে। 

বর্তমানে বহুজাতিক কোম্পানিগুলো চাকুরী দেয়ার পূর্বে সোস্যাল কন্ট্রিবিউশন দেখে। তাই আপনার জ্ঞান অনুযায়ী উত্তর দিয়ে অন্যের উপকার করে তাদের মন জয় করতে পারেন। 

bissoy এ আপনার প্রোফাইলে আপনার নিজের সম্বন্ধে তথ্য যেমন আপনি যেখানে লেখাপড়া করেছেন, যে যে বিষয়ে আপনার জ্ঞান আছে, আপনার অভিজ্ঞতা ইত্যাদি দিয়ে রাখতে পারেন। এবং আপনার যে যে বিষয়ে জ্ঞান আছে সে বিষয়ের প্রশ্ন-উত্তর দিয়ে ও কন্টেন্ট লিখে চাকুরীদাতাকে আকৃষ্ট করতে পারবেন।  

জ্ঞানী মানুষের সাথে যোগাযোগ স্থাপন করতে bissoy এ জ্ঞানীদের ফলো করতে পারেন ও তাদের সাথে বার্তা আদান প্রদান করতে পারবেন।  
  
সর্বোপরি জ্ঞানীদের সাথে থাকলে আপনার জ্ঞান বৃদ্ধি পাবে। 

Recent Questions
Loading interface...