user-avatar

MDHANNANrand1rand1

◯ MDHANNANrand1rand1

MDHANNANrand1rand1 এর সম্পর্কে
যোগ্যতা ও হাইলাইট
পুরুষ
Unspecified
Unspecified
প্রশ্ন-উত্তর সমূহ 33.77k বার দেখা হয়েছে এই মাসে 3.70k বার
আমার ল্যাপটপে চার্জ দেওয়ার সময় একটা সাদা লাইট জ্বলত কিন্তু আজ হঠাৎ কি একটা বোতামে চাপ লেগে লাইটটি লাল হয়ে যায় এবং চার্জ হয় না। প্লিজ হেল্প করুন।
নতুন নিলে পাবেন না কিন্তু সেকেন্ড হ্যান্ড নিলে পাবেন। 
এটিএম মেশিন থেকে টাকা তুললে কোন চার্জ দিতে হয় না তবে আপনি টাকা তুলছেন এর একটা স্লিপ যদি মেশিন থেকে নেন তাহলে ২ টাকা চার্জ করবে। বিঃদ্রঃ নিজ অভিজ্ঞতা থেকে বলছি।  
আপনি চাইলে করতে পারবেন তবে প্রিন্ট না হওয়ারই কথা, কারণ মোবাইলের রেজুলেশন এবং কম্পিউটারের রেজুলেশন এক নয় অর্থাৎ আপনি যে কার্ডটা প্রিন্ট করবেন তা সুন্দর ভাবে প্রিন্ট করার জন্য ভালো রেজুলেশনের ফাইল হতে হবে।
প্রযুক্তি টিমের ভিডিও গুলো অসাধারন, সব কিছু খুব ভালো ভাবে বুঝিয়ে দেওয়া হয়। যারা একদম নতুন তারা নিতে পারেন। বিঃদ্রঃ আমি ভিডিও গুলো দেখে বলছি।

HD logo কিভাবে বানাবো?

MDHANNANrand1rand1
Sep 15, 02:03 AM
আপনি এডোবি ইলাস্ট্রেটর ব্যবহার করে উন্নত মানের লোগো তৈরী করতে পারবেন।
Html সম্পর্কে বিভিন্ন বই বাজারে পাওয়া যায় যেগুলো বড় বড় লাইব্রেরিগুলোতে পাবেন। তাছাড়া, ইন্টারনেটেও অনেক পিডিএপ বই আছে যেগুলো থেকে আপনি এইচটিএমএল শিখতে পারবেন।    
নতুন ভোটার হওয়ার জন্য প্রয়োজনীয় কাগজয়াদি।ঃ ★*★*★*★*★*★*★*★ ১।জাতিয় সনদ। ২। জম্ম নিবন্ধন অনলাইন কপি। ৩।আব্বা --আম্মার, আই ডি কার্ড কপি। ৪।বিদুৎ বিল, ৫।আব্বার নামে জায়গার খতিয়ান কপি। ৬।হোল্ডিং টেক্সের রশিদ। বিবাহিত মহিলাদের জন্য বাড়তি প্রয়োজন ৭।স্বামীর আই ডি কার্ড কপি। ৮।বিবাহের কাবিন নামার কপি। ভোটার হতে মা বাবার স্বাক্ষর লাগে না কিন্তু আপনার/আবেদনকারীর স্বাক্ষর লাগবে। 
নতুনদের জন্য লেয়ার বাই লেয়ার খুবই কার্যকর।
করতে পারবেন, তবে সমস্যা হবে।
বঙ্গবন্ধু কি বারে জন্মগ্রহণ করেন? একটু ইমার্জেন্সি বলবেন।
আমি ২০১৭ সালে মানবিক বিভাগ থেকে এসএসসি পাস করি ৩.২৩ নিয়ে। এখন আমি যদি দেশের বাইরে গিয়ে পড়ালেখা করতে চাই তাহলে আমাকে কি করতে হবে?
না, Ali Express থেকে আপনি ক্যাশ অন ডেলিভারি নিতে পারবেন না।   ধন্যবাদ।

আমাজন এটা কি?

MDHANNANrand1rand1
Jul 29, 04:44 PM
আমাজন হল একটি ই-কমার্স সাইট। Amazon এ A থেকে Z পর্যন্ত তীর চিহ্নটা দেওয়ার মানে হল তাদের কাছে আপনি সব কিছু মানে A to Z পাবেন। ধন্যবাদ।
যায়, সেটিংস এ গিয়ে করতে পারবেন। ধন্যবাদ।
অনেক সময় হয় কিন্তু আপলোড না দেওয়ায় ভালো কারণ ভিডিওটির কপিরাইট থাকলে আপনার ভিডিওটি আপলোড হবে টিক কিন্তু কোন লাভ হবে না উল্টা আপনার পেইজের জন্য ক্ষতিকর হবে।  
গ্রুপ থেকে আয় করতে পারবেন না কিন্তু পেইজ থেকে আয় করতে পারবেন। ধন্যবাদ।
সেইজন্য আপনাকে পিএইচডি (phD) করতে হবে এবং গবেষণা করতে হবে। ধন্যবাদ।
"মনিটাইজেশনের জন্য ১০০০০ লাইক" বলতে আপনার পেইজে ১০০০০ জন লাইক দিবে সহজ কথাই ১০০০০ জন পেইজের সাথে কানেক্ট থাকবে। ১০০০০ লাইক পাওয়ার পর আপনি মনিটাইজেশন করতে পারবেন মানে আপনাকে আয় করতে হলে মনিটাইজেশন অন করতে হবে তা নাহলে আপনি আয় করতে পারবেন না। ধন্যবাদ।
আপনার ইউটিউব একাউন্টে গুগল এডসেন্স এড করার পর ইউটিউব কর্তৃপক্ষ আপনাকে ১ বছরের সময় দিবে। এই ১ বছরের মধ্যে আপনার একাউন্টে ১০০০ সাবস্ক্রাইব এবং ৪০০০ ঘন্টা ভিউ করতে হবে তাহলে আপনার ইউটিউব চ্যানেল আয় করার জন্য তৈরী হয়ে যাবে। ধন্যবাদ।
পেইজে লাইক বাড়ানোর জন্য কম্পিউটার লাগেনা মোবাইলেই করতে পারবেন। সেক্ষেত্রে আপনাকে ভালো পোষ্ট করতে হবে এবং মান-সম্মত ভিডিও আপলোড দিতে হবে। ধন্যবাদ।