সাইটটির নাম হচ্ছে ফাইবার।



এখানে লাখ-লাখ লোকেরা তাদের সার্ভিস দিয়ে যাচ্ছেন আর আয় করে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা।এখানে কাজ করার জন্য আপনার স্কিল ডেভলপমেন্ট করতে হবে।তা হতে পারে ভিডিও এডিটিং গ্রাফিক্স ডিজাইন মাইক্রোসফট ওয়ার্ড মাইক্রোসফট এক্সেল ইত্যাদি সফটওয়্যার সম্পর্কে ভালো জ্ঞান থাকা।বাস্তব জীবনে এসব সফটওয়্যার এর প্রয়োগ সঠিক ভাবে শেখা।তারপরে আপনি কাজের জন্য এপ্লাই অথবা গীগ খুলতে পারেন।এসব পরের ব্যাপার চলুন আজকে আমি আপনাকে একটি স্কিল ডেভলপমেন্ট এর ব্যাপারে বলি। আপনি এখানেই মাইক্রোসফট ওয়ার্ড এ প্রফেশনাল ওয়েতে কাজ করতে পারেন।এজন্য আপনাকে সুপরিচিত এই সফটওয়্যারটি শিখতে হবে।চিন্তা নেই বলছি কিভাবে শিখবেন।আপনি যেহেতু এ থেকে আয় করবেন তাই আপনি ফ্রিও শিখতে পারেন তবে সেটা অনেক সময় সাধ্য ও ধৈর্যের ব্যাপার।আপনি মাত্র .৯৫০ টাকা বিনিয়োগের মাধ্যমে লক্ষ লক্ষ টাকা ইনকাম করতে পারবেন।একটি করছেন এর কথা বলছি যেটি করার মাধ্যমে আপনি মাইক্রোসফট ওয়ার্ডে প্রফেশনাল কাজ করতে পারবেন। তার আগে এদিয়ে যে আয় করা যায় তার কিছু প্রমাণ দিচ্ছি।


এরা হচ্ছেন মার্কেটের টপরেটেড ফ্রিল্যান্সার।আপনি ওদের মত হতে পারবেন মাত্র কয়েক মাস পরিশ্রমের মাধ্যমে।কোর্স সম্পর্কে বলছিঃ

https://10ms.io/FwZpyz


কম্পিউটারে লেখালেখির জন্য মাইক্রোসফট ওয়ার্ড-ই আমাদের প্রধান ভরসা। মাইক্রোসফট ওয়ার্ড হলো একটি ওয়ার্ড প্রসেসিং সফটওয়্যার। কোনো প্রতিবেদন লেখা, তথ্য টুকে রাখা, অ্যাসাইনমেন্ট তৈরি, আবেদনপত্র ও গবেষণাপত্র লেখা, সিভি তৈরি করা– বাস্তব নোটবুকের একটা ডিজিটাল সংস্করণ বলা চলে এই মাইক্রোসফট ওয়ার্ডকে! শুধু কি তাই? বানানের ভুল বের করা, ছোটখাটো ডিজাইন করাসহ আরও নানা রকম ফিচার আছে বিশ্বের ৯০% মানুষের ব্যবহার করা এই সফটওয়্যারে।

কিন্তু মাইক্রোসফট ওয়ার্ড আমরা অহরহ ব্যবহার করলেও অনেকেই এর দারুণ সব ফিচার সম্পর্কে জানি না। তাই টেন মিনিট স্কুল আপনার জন্য নিয়ে এসেছে "মাইক্রোসফট ওয়ার্ড" কোর্স! শুধু ফন্ট বড়-ছোট বা টেক্সট ফরম্যাট করাই না, একাডেমিক বা অফিশিয়াল কোনো কাজের জন্য যেমন, ল্যাব রিপোর্ট ও গবেষণাপত্র লেখা, সিভি তৈরি করার মতন জটিল সব কাজ খুব সহজেই করে ফেলতে পারবেন! আপনি যদি মাইক্রোসফট ওয়ার্ডের স্কিল অর্জন করতে পারেন, তাহলে আপনি আর দশজন মানুষের তুলনায় এগিয়ে থাকবেন কয়েকশো গুণ! তাই দেরি না করে অসাধারণ এই কোর্সটিতে ভর্তি হয়ে শিখে ফেলুন মাইক্রোসফট ওয়ার্ডের খুঁটিনাটি!

কোর্সটিতে যা যা আছে:

  • প্রুফরিডিং, স্মার্ট আর্ট, গ্রাফ এবং চার্ট ব্যবহারের নিয়ম।
  • পেইজ লে-আউট, রেফারেন্স, রিভিউ, প্লেসহোল্ডার টেক্সট, সাইটেশন কীভাবে কোনো ডকুমেন্টে ব্যবহার করতে হয়।
  • কীভাবে একটি একাডেমিক রিপোর্ট, সিভি ও বইয়ের ড্রাফট তৈরি করতে হয়।
  • বানান চেকিং, ফাইন্ড টুল, লে-আউট ট্যাবসহ ফাইল ফরম্যাটিংয়ের বেসিক থেকে শুরু করে এডভান্স টুল ব্যবহারের নিয়ম।


কোর্সটি যেভাবে আপনাকে সহায়তা করবে

  • নিজের দৈনন্দিন জীবন থেকে শুরু করে প্রফেশনাল লাইফের অনেক জটিল কাজ সহজেই মাইক্রোসফট ওয়ার্ডের মাধ্যমে করতে পারবেন।
  • মাইক্রোসফট ওয়ার্ড এর প্রয়োজনীয় ফিচার ও শর্টকাট শিখে তা প্রয়োগ করতে পারবেন।
  • শিক্ষা ও গবেষণার কাজ থেকে শুরু করে কর্মক্ষেত্রে নানাভাবে মাইক্রোসফট ওয়ার্ড ব্যবহার করতে পারবেন।
  • পেশাজীবন ছাড়াও স্নাতকপরবর্তী পড়াশোনা বা গবেষণায় মাইক্রোসফট ওয়ার্ডের মাধ্যমে তথ্য উপস্থাপনা কিংবা বিশ্লেষণ করতে এর নানামুখী ব্যবহার শিখবেন।


এখান থেকে আপনি কোর্সটি করতে পারেন।


এই লিংকে প্রবেস করুনঃ



Share with your friends