Masud

Call

হাদীস: কিয়ামতের দিন আল্লাহর নিকট সবচেয়ে নিকৃষ্ট মানুষ সেই ব্যক্তি হবে, যে স্ত্রীর সঙ্গে মিলন করে এবং স্ত্রী তার সঙ্গে মিলন করে। অতঃপর সে তার (স্ত্রীর) গোপন কথা প্রকাশ করে দেয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

দুধের ওপরে আপনার পুরা মাথা ঘষাঘষি করবেন পরে দুই হাত দিয়ে দুধ গুলা কসলাবেন পরে মুখ দিয়ে পুরা দুধ চুষবেন মুখ দিয়ে পুরা দুধ চাটবেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call
নিশ্চই আপনার ওয়াইফ স্লিম/চিকন, তার শরীরে ফ্যাটের পরিমান কম, শরীরে ফ্যাট বারাতে হবে, এ জন্য তার শারীরিক ও মানুষিক কিছু চিকিৎসার প্রয়োজন।

১) শারীরিকঃ চাল,ঘম ও চিনি জাতীয় খাবার পর্যাপ্ত খেতে হবে সাথে চর্বি জাতীয় খাবার (যেমনঃ ছোলা, ডিম,দুধ, পান্তাভাত, প্রচুর শাক সবজী। দিনে কম্পক্ষে ২ লিটার পানি পান করতেই হবে। প্রতিদিন অবশ্যই আধা ঘন্টা জোরে হাটতে হবে।

২) মানুষিকঃ কোন প্রকার চিন্তা করা যাবে না, পর্যাপ্ত পরিমান ঘুমাতে হবে,  কোন ভাবেই রাত্র জাগা যাবে না বিশেষ করে রাত্র ১০ টা থেকে ২টা পর্যন্ত।

৩) দিনে রাতে অন্তত ২ বার লং টাইম (তৃপ্তি সহকারে) আপনাদের মধুর মিলন করতে হবে। মিলনের সময় স্ত্রীর কোথায় স্পর্শ করলে বা আদর করলে বেশী উত্তেজিত হয়ে যায় সে দিকে বিশেষ নজর দিতে হবে এবং সময় দিতে হবে।

যেহেতু সমস্যা আপনার স্ত্রীর স্তন নিয়ে তাই তাই আদর /সেক্স করার সময় স্তন বেশী টানাটানি করবেন না এতে স্তন ঝুলে যাবে,  স্তন না টেনে টিপবেন, কচলাবেন,  চুষবেন,  রুটি করার সময় ময়দা যে ভাবে মাখে ঐ ভাবে করবেন,  যে ভাবে খুশি আদর করবেন শুধুমাত্র টানাটানি বাদে চামড়া টান পড়লেই স্তন ঝুলে যাবে ছো সাবধান,  আরো একটা দিক খেয়াল রাখবেন আদর যে ভাবেই করেননা কেন স্ত্রী যেন কষ্ট বা ব্যাথা না পায়। 

সেক্সের টাইম বা অন্যান্য সময় রোমাঞ্চ করবেন হুট করে সুযোগ বুঝে স্তনে /পাছায়/ পেটে টিপে দিবেন অথবা ছোয়াবন। এক কথায় তাকে সবসময় হাসি খুশি রাখার চেষ্টা করবেন এটা বুঝাবেন যে আপনি তার জন্য /তাকে কাছে পাওয়ার জন্য সব সময় অস্থির হয়ে সুযোগ খোজেন।

অনেক কথা হলো সব শেষে কার্যকরী একটা কথা বলি দ্রুত ফলাফল পেতে একটা বেবী নেন তবে অবশ্যই উপরের পরামর্শ গুলো মানতেই হবে। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ