আাসসালামু আলাইকুম. আমার বয়স ২২ বছর। একটি ব্যাক্তিগত সমস্যা আছে।বিগত ২ বছর হতে আমার অনেক সপ্নদোষ হইতো আবার মাঝে মাঝে সপ্তাহে ২-৪ বার ও হতো কিন্তু আমি এ বিষয়গুলো কে পাওা দিতাম না কারন এগুলো ন্যাচারাল মনে করতাম কিন্তু এখন আমার মনে হচ্ছে আমার পেনিস অনেক দুর্বল এবং আমার পেনিস উওেজিত হয়না বললেই চলে।আমার ম আমার পেনিস সঠিক সময়ে উওেজিত হয় না। এই সমস্যা টা কেন হচ্ছে প্লিজ কেউ একটু হেল্প করুন আমার কি ডাক্তার দেখাতে হবে? আর ডাক্তার দেখালেও কোন ধরণের ডাক্তার দেখাতে হবে? বি:দ্র:- আমি হস্তমৈাথন বা পর্ন ভিডিও এর সাথে জড়িত নই এবং আগেও তেমনভাবে জড়িত ছিলাম না


শেয়ার করুন বন্ধুর সাথে
Yakub Ali

Call

পুরুষদের টেস্টিস্টে নিয়মিতই বীর্য উত্পাদন হয়, স্বাভাবিক ভাবেই এতো বীর্য উত্পাদনের ফলে বীর্যথলী পরিপূর্ণ হয়ে যায়। তখন বাড়তি বীর্য স্বপ্নদোষে মাধ্যমে বের করে হয়ে যায়, এটা ন্যাচারাল। মাসে 6-7 বার স্বপ্নদোষ হওয়া শরীরের জন্য উপকারী।


আপনি নিজে মনে করতেছেন আপনার পেনিস দুর্বল, কিন্তু বাস্তবতা হলো এটা আপনার মনের দুর্বলতা।


পৃথিবীর সবচেয়ে যৌন উত্তেজক ঔষধ ভায়াগ্রা সেবন করলেও পেনিস নিজ থেকে দাড়াবেনা। ততক্ষণ পর্যন্ত পেনিস দাড়াবেনা যতক্ষণ পর্যন্ত নিজ মন থেকে সেক্সুয়াল ভাবনা না আসে এবং সেক্সুয়াল ইন্টারকোর্স না করবেন। (সেক্সুয়াল ভাবনা এবং সেক্সুয়াল ইন্টারকোর্সের ক্ষেত্রে পেনিস উত্তেজিত হবে) যদি না হয়, তাহলে কিছু পরীক্ষা নিরীক্ষা করে দেখতে হবে, মানসিক চাপ/ টেনশন থেকে দুরে থাকবেন। মানসিক টেনশন যৌন জীবন কে স্থবির করে দেয়। আপনি আরো প্রয়োজনীয় পরামর্শের জন্য একজন রেজিস্টার্ড যৌন ডাক্তার অথবা একজন ইউরোলোজিস্ট ডাক্তারের শরণাপন্ন হতে পারেন।


seta ki vabe dekabo

seta ki vabe dekabo

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ