Jamiar

Call

ওই মেয়ের বয়স কত তা জানালে ভালো হতো তবে তার বয়স ১৭ এর নিচে হলে তাকে বিবাহ করা আপনার উচিৎহবে না।কেনো না তার সাথে শারীরিক মিলন সহ অন্যান্য সংসারিক ব্যাপার গুলো সে মানিয়ে নিতে পারবে না বা সে সংসার এর কাজ কর্ম বুঝবে বলে আমার মনে হয় না। 

ভাই আপনি বিবাহ করবে যা আপনার লাইফ পার্টনার হবে , আপনার সন্তানদের ভবিষৎএর মা হবে কাজেই হুট করেই কাউকে বিবাহ করে আনলেন তা কিন্তু না। 

তাছাড়া আপনার এইবয়সে আপনার স্ত্রীর বয়স হতে হবে ১৮+ ।অথবা  নিম্ন হলেও দশম শ্রেনির একজন মেয়েকে বা একাদশ শ্রেনীর একজন মেয়েকে বিবাহ করুন । অথবা সর্বোচ্ছ ১২ ক্লাসের মেয়েকে বিয়ে করুন ।

কাজেই এসব বিষয় নিয়ে আপনার ভাবির সাথে আলোচনা করে নিন। তছাড়া হ্যা আত্যিওতার মধ্যে আত্যিও করলে অনেক ঝামেলা হয় পারিবারিক ব্যাপার নিয়ে। কাজেই ভালো হবে আপনি অন্য স্থানের মেয়েকে বিয়ে করুন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রথমত, যার সাথে বিয়ের আলোচনা চলছে, আপনার তাঁর সাথে বিয়ে না করাটাই বেটার যেহেতু উনি বয়সেও আপনার থেকে অনেক ছোট। আর উনি এখনো কিশোরী।

দ্বিতীয়ত আপনার আইনত বিয়ের বয়স হলেও এখনই বিয়ে করাটা ঠিক হবে না যদি আপনি প্রতিষ্ঠিত না হন।

এই দুই দিক যদি বিবেচনা করা হয় তবে আপনাকে আগে ভালোমতো প্রতিষ্ঠিত হতে হবে (যদি না হয়ে থাকেন) আর যার সাথে বিবাহ-বন্ধনে আবদ্ধ হবেন তার সাথে আপনার বয়সের পার্থক্য বেশি হওয়া চলবে না। বরং বয়সের পার্থক্য অবশ্যই কম হতে হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ