Jamiar

Call

মিলনের জন্য আলাদা ভাবে জেল বা লুব্রিক্যান্ট এর প্রয়োজন হয় না। আপনি নারকেল তেল বা মেরিল/কিউট জেল লিঙ্গে লাগিয়ে নিবেন তাহলেই যথেষ্ট। তবে মিলনের আগে ফোরপ্লে করলে আলাদা ভাবে  লুব্রিকেন্ট এর প্রয়োজন পড়বে না।

আশা করি বুঝতে পারছেন।

বিস্ময়ের সাথে থাকুন।

আপনার কথার মতো আমি ফোর পেলে করছি কিন্তু কাজ হয় নাহ এখন কি করবো আমার বউ এর যৌনাঙ্গ অনেক শুকনো পিচ্চিল হয় নাহ বললে চলে কি করবো?

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভালো লুব্রিকেন্ট বা পিচ্ছিলকারক কিছু ব্যাবহার করার আগে কিছু বিষয় বুঝতে হবে যে আসলে সমস্যা কোথায়? সমস্যা টা সঠিকভাবে নিরুপম করতে পারলে তখন সঠিক  লুব্রিকেন্ট দেওয়া সম্ভব হয়। আর সমস্যাটি কি সেটা জানার জন্য অবশ্যয় একজন ডাক্তারের সাথে সরাসরি পরামর্শ করা দরকার । তাছাড়া যারতার কথা মত যে কোন জিনিস ব্যাবহার করলে অ্যালার্জিক রিঅ্যাকশন সহ নানা জটিলতা দেখা দিতে পারে ।

তবে এখনকার জন্য " কে ওয়াই (KY jelly )" নামে বাজারে যেটা পাওয়া যায় সেটা ব্যাবহার করতে পারেন।ভালো ফলাফল পাবেন আশা করছি। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
MmiMomin

Call

আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। অনেক সময় আমাদের শরীর প্রয়োজনীয় পরিমান লুব্রিকেশন তৈরি করতে পারে না। কে-ওয়াই জেলি আপনাকে প্রাকৃতিক লুব্রিকেশন প্রদানে সাহায্য করতে পারে। যোনি শুষ্কতা কিন্তু অনেক মেয়ে / মহিলারই স্বাভাবিক প্রক্রিয়াই হয়ে থাকে। এটি বিভিন্ন কারনে হয়ে থাকতে পারে যেমন: মানসিক চাপ, ক্লান্তি অথবা ঋতুস্রাব ।KY জেলী সহবাসের সময় প্রধানত পুরুষাঙ্গে লুব্রিকেন্ট হিসাবে ব্যাবহৃত হয়। মেয়েদের যৌনাঙ্গের ভিতরে দেওয়ার দরকার হয়না । দাম ৪০০ টাকা আনুমানিক। আপনার সুবিধামত যত টুকু লাগে ব্যবহার করতে পারেন।এটি খুব সহজই ধুয়ে ফেলা যাই, অন্যান পেট্টোলিয়াম মত শরীরের সাথে লেগে থাকে না। infection হবার সম্ভাবনা কম। সুতরাং আপনি কে-ওয়াই জেলি নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন। আশা করি সাহায্য করতে পেরেছি

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ