আমি বেশিক্ষন সহবাস করতে পারি না। একটু প্রিপারেশন নিলেই বির্য বাহির হয়ে যায়। কি করলে সহবাস বেশিক্ষন করতে পারব?


শেয়ার করুন বন্ধুর সাথে


0:00 পুরুষের যৌন সমস্যা
0:55 দ্রুত বীর্যপাত কি?
1:11 মিলনের স্বাভাবিক স্থায়ীত্ব কতক্ষণ?
2:25 দ্রুত বীর্যপাতের কারণ
4:38 দ্রুত বীর্যপাতের সমাধান
5:23 মিলনের স্থায়ীত্ব বৃদ্ধির উপায়
7:45 মিলনের স্থায়ীত্ব বৃদ্ধির খাবার
8:49 মিলনের স্থায়ীত্ব বৃদ্ধিতে কি ওষুধ খাবেন?
9:16 বীর্য পাতলা হলে কি সমস্যা হয়?

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

বিস্তারিত সমস্যা জানিয়ে একজন যৌন রোগ ডাক্তারের পরামর্শ নিন| হরমোন এনালাইসড করে উনি আপনাকে ভালো চিকিৎসা দিবেন| ফার্মেসিতে সময় বৃদ্ধির জন্য depotin 30/60 বা dumex 30/60 নামে ওষদ পাওয়া যায়|এটা তাৎক্ষনিক কাজ দেয়| তবে স্থায়ি চিকিৎসার জন্য ডাক্তারের পরামর্শ নিন|

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

মিলনের স্থায়িত্বটা নিজের (পুরুষের) ইচ্ছাশক্তির ওপর নির্ভর করে না। এটি মূলত নির্ভর করে পুরুষের শারীরিক সক্ষমতার উপর। কিন্তু কিছু বিষয় আছে যেগুলো পুরুষের শারীরিক সক্ষমতাকে কমিয়ে দেয়। শুনতে হয়ত আপনার কাছে অদ্ভুত লাগতে পারে যে, ডাক্তারি পরীক্ষায় পর্যন্ত এর কারণগুলো ধরা পরে না। যার কারণে অ্যালোপ্যাথরা কাউন্সিলিং করা, মনোবল বাড়ানো সহ আরো নানা পরামর্শ দিয়ে থাকেন। তাতেও কাজ না করলে তীব্র উত্তেজক ঔষধ দিয়ে থাকেন যার দীর্ঘদিন ব্যবহার মারাত্মক ক্ষতি ডেকে আনে অনেকের।


আর আমাদের দেশের হারবাল, সেটাতো আরো ভয়াবহ। কারণ ইদানিং পত্রিকার পাতায় নিয়মিত দেখা যায়, হারবাল যৌন উত্তেজক ট্যাবলেটে মেশানো হচ্ছে নানা নেশা জাতীয় দ্রবাদি। তার সাথে কুশ্রী কিছু ছবিসহ চটকদার বিজ্ঞাপন "এক ঘন্টায় রেজাল্ট !! একদিনে রেজাল্ট !!" বুঝেন এবার ! এটা কি করে সম্ভব ? হা, মাদকের কারণে আপনি এক ঘন্টাই রেজাল্ট নিয়ে কিছুক্ষণ মজা লুটবেন ঠিকই কিন্তু এটা ক্ষনিকের জন্য, স্থায়ী নয়। কারণ তাত্ক্ষণিকভাবে এগুলো দারুন উত্তেজনার সৃষ্টি করে বলে আপনি নিয়মিত খেতে থাকলে কিছুকাল পরই শরীরের অভ্যন্তরীণ অঙ্গসমূহ যেমন কিডনি, পাকস্থলী, লিভারসহ অন্যান্য অঙ্গগুলো মারাত্মক পার্শ্ব প্রতিক্রিয়ায় আক্রান্ত হতে দেখা যায়। শুধু তাই নয়, কিছু কাল ঐগুলো কন্টিনিউ করলে আর কোনো উত্তেজক ঔষধ পর্যন্ত কাজ করে না।


উপায় : 

এই সমস্যা দূর করার কোসো উপায় নেই ভেবে ঘাবড়ানোর কোন কারণ নাই। যৌন সংক্রান্ত যে কোনো সমস্যা চিরদিনের জন্য নির্মূলের সবচেয়ে আধুনিক এবং উত্তম পথ হলো হোমিওপ্যাথি চিকিত্সা গ্রহণ করা। কারণ হোমিও ঔষধের অধিকতর প্রয়োগ হয়ে থাকে রোগীর Characteristic Symptoms এর উপর নির্ভর করে। যা শারীরিক সক্ষমতাসহ মানুষের মন-মানসিকতা পর্যন্ত পরিবর্তন করে দেয় কোন প্রকার পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়াই। তাও আবার অল্প কিছু দিনের চিকিত্সায় রোগী রোগ মুক্ত হচ্ছেন সারা জীবনের জন্য। গোপন বিষয় হলো : হোমিও ঔষধ একেবারে রুট লেভেল থেকে রোগের কারণটাকে নির্মূল করে দেয়। যার ফলে ঐ রোগ সংক্রান্ত যত প্রকার লক্ষণ শরীরে প্রকাশ পায় তা এমনিতেই বিলীন হয়ে যায়। এমন অনেক রোগীই ভালো হয়ে গেছেন যারা হোমিওতে কোনো প্রকার বিশ্বাস করতেন না। তাই এই ধরনের যেকোনো সমস্যার সমাধানে হোমিও চিকিৎসা আসলেই যে অনেক বেশি কার্যকরী এর প্রমাণ পেয়েছেন অনেকেই।

তথ্যসূএ: ইন্টারনেট

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Yakub Ali

Call

দ্রুত বীর্যপাত বেশীরভাগ মানসিক দুর্বলতার কারণে হয়, মনে অহেতুক ভয় কাজ করার কারণে পারবো কি, পারবোনা নিজেকে মানসিক ভাবে কনট্রোল করতে না পারা, স্ত্রীকে উত্তেজিত করার আগে নিজেই উত্তেজিত হয়ে যাওয়া, শারিরিক দুর্বলতা, যৌন বিষয়ে জ্ঞান না থাকা ইত্যাদিতে দ্রুত বীর্যপাত হয়, তাই যথোপযুক্ত চিকিত্সায় সম্পূর্ণ নিরাময় সম্ভব। একজন যৌন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ অনুযায়ী ঔষধ খেতে হবে।



☑যৌন মিলনের সময় বাড়ার উপায়ঃ

♣♣হাতের ওপর জোর বাড়ানো। অনেক সময় দেখা যায় ছেলেরা যৌন মিলন করার সময় সব বা প্রায় সব ভর পেনিসে দিয়ে থাকে, এতে দ্রুত বীর্য বের হয়ে যেতে পারে তাই হাতে জোর বাড়াতে হবে।

♣♣আপনার স্ত্রীর সাথে এক পজিশনে বেশিক্ষণ না করে পজিশন বদলাতে পারেন।

♣♣পেনিস ভিতরে থাকা অবস্থায় যদি আপনার মনে হয় যে এখনি বের হয়ে আসছে তখন আর সোজা ধাক্কা না দিয়ে পেনিস বের করে নিন।

আপনার স্ত্রীকে আদর করুন। স্বাভাবিক হলে আবার শুরু করেন।

♣♣কনডম ব্যবহার করে যৌন মিলন করুন

স্বাভাবিকের চেয়ে বেশিক্ষণ মিলন করতে

পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ