আমি প্রচুর হ্যান্ডেলিং করার পর,টানা ১৩ দিন আর করিনি,নিয়ম মেনে চলছিলাম,,কিন্তু আজ হয়েছে .. আমার প্রশ্নটা হলোঃ আমার কোনো ঘাটতি একটুহলেও পুরন হয়েছে নাকি পুনরায় আগের জায়গায় ফিরে গেছে ?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

একটানা ১৩ দিন হস্তমৈথুন বন্ধ করে যদি আপনি নিয়মিত পুষ্টিকর খাদ্য খান তাহলে এই ১৩ দিনে আপনার ঘাটতি খানিকটা পূরন হয়েছে এবং আবার হস্তমৈথুন করার ফলে আপনার শরীর থেকে কিছু পরিমানে ক্যালসিয়াম,পটাসিয়াম,ভিটামিন কমে গিয়েছে। আপনি দুশ্চিন্তা করবেন না মা-বাবা, পরিবারের বড়ো ভাইবোন দের সাথে সময় কাটান। সবসময় নিজেকে কাজে ব্যাস্ত রাখুন। আপনি প্রতিদিন সমাকে ২ টা দেশী মুরগীর ডিম খান এবং প্রচুর প্রচুর পানি পান করুন। পর্নগ্রাফী সম্পূর্ন এড়িয়ে চলুন। হস্তমৈথুনের করার ইচ্ছে জাগলে ভবিৎসতের কথা চিন্তা করুন। "মুক্ত বাতাসের খোজে" বইটি পড়ুন এটি আপনাকে পর্নগ্রাফী এবং হস্তমৈথুনের ক্ষতিকর দিক সম্পর্কে ধারনা দিবে এবং এর থেকে বেরিয়ে আসতে সাহাজ্য করবে। বইটি গুগল প্লে স্টোরে পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

আসলে হস্তমৈথুন করলে শরীরের খুবেই ক্ষতি হয়, ভিটামিন, আয়রন, ক্যালসিয়াম  অভাব ও ,ক্যালোরি ক্ষয় হয়   আপনি মাসে ১ বার হস্তমৈথুন করেও ক্ষতিদিক ইঙ্গিত দিবে। হস্তমৈথুন হচ্ছে সম্মোহন যা মানুষকে আসতে আসতে বেচে থেকেও মৃতুর দিকে ধাবিত করে।  হস্তমৈথুন  করার ফলে শরীরের  অভাব পূরন হতে বেশ সময়ের প্রয়োজন  পুষ্টিকর খাবার ও নিয়মিত ভাবে দুধ ডিম ফলমূল খেলে ৩+ মাস সময় লাগতে পারে।তবে হস্তমৈথুন সম্পূর্ন ভাবেই পরিত্যাগ করতে হবে।তবে স্বপ্নদোষ এর মাধ্যমে বীর্যপাত হলেও সমস্যা নাই  অতিরিক্ত হলে হোমিও চিকিৎসা নিতে পারেন। আপনি স্বাভাবিক ভাবেই জীবন যাপন করুন হস্তমৈথুন পর্নোগ্রাফি এসব এড়িয়ে চলুন ,সেক্সুয়াল বিষয় গুলো থেকে নিজেকে কন্ট্রোল এ রাখুন।পুষ্টিকর খাবার খান। সকালে খালি পেটে কাচাছোলা চিবিয়ে খান সাথে কালোজিরা ও কিসমিস  কাচা বাদাম  খাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ