আমি একটা মেয়েকে পছন্দ করি,কিন্তু জানি না যে ও আমাকে পছন্দ করে কি না,কিন্তু ও আমার দিকে প্রায়,, তাকায়, তার সাথে কোনো দিন কথা বলিনি,,,আমি এখন ওকে প্রোপোজ করতে চাই,,,কিভাবে কথা শুরু করবো? (একমাত্র স্কুলেই তার সাথে দেখা হয়)
শেয়ার করুন বন্ধুর সাথে

তার পছন্দের কাজগুলো করতে পারেন আর সরাসরি ভালোবাসি না বলে আগে তার সাথে ভালো ভালো কথা বলুন ইত্যাদী আগেই প্রোপোজ করবেন না । আগে কথা বলুন তারপর আগে প্রোপোজ করলে হয়ত আপনাকে অনেক খারাপ ভাববে আর হঠাৎ প্রোপোজ করা মানে মেয়েটাকে হারানো

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
আপনি আর মেয়েটি যদি একই স্কুলে পড়েন তাহলে কথা বলার সব চাইতে ভালো বুদ্ধি হচ্ছে যে আপনি তার কাছে কোন একটা বই চাওয়ার ছলে কথা বলতে পারেন । 
যদি দেখেন যে সে আপনাকে খুব সহজেই বই দিচ্ছে এবং একটু লজ্জা ও চাপা হাঁসি হাসছে তাহলে বুঝবেন যে সে আপনাকে  পছন্দ করে।  

বই নেয়ার সময় আপনার কাছে ইতিবাচক মনে হলে আপনি তার সাথে রেগুলার কথা বলুন এবং মিশতে চেষ্টা। করুন যখন দেখবেন যে সেও আপনাকে মিস করে তখন আপনি তাকে প্রপোজ করেন এতে কাজ হয়ে যাবে । 

আর যদি মনে হয় নেতিবাচক সে আপনাকে অবহেলা করতেছে তাহলে আপনি তার লাইন থেকে দূরে সরে যান । আর যদি মনে করেন যে না তাকে ছাড়া চলবেই না তাহলে লেগে থাকুন। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

তার সাথে কথা বলতে চেষ্টা করুন এবং নানা ছলে কথা বলুন যেমন আপনি কেমন আছেন এবং তার সামনে বেশি বেশি প্রশংশা করুন যেমন তোমাকে আজকে অনেক সুন্দর লাগছে ইত্যাদি|তার পর বন্ধুত শুরু করুন পরে সময় করে বলে দিবেন আপনি তাকে ভালবাসেন| ১

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ