একটি মেয়ে আমাকে দেখে আমাকে অনুসরণ করে।আমি যেভাবে দাড়াই সেও সেভাবে দাড়াই এভাবে কিছু দিন চলে। তার কিছু দিন পর আমি তাকে একটি love letter দেই তখন থেকে ওই মেয়েটি আমার জন্য প্রতি দিন রাস্তাই
দাড়িয়ে থাকে। তার সাথে আমার কখনও সরাসরি দেখা ও কথা হয়নি।সে আমাকে ভালোভাবে চিনে না।এখন কি করবো।


শেয়ার করুন বন্ধুর সাথে
RushaIslam

Call

আপনি তার সাথে সরাসরি কথা বলুন এবং নিজেদের মনের কথা জানান। নিজের মধ্যে আত্মবিশ্বাস তৈরি করুন। আপনি যদি চান তাহলে তার সাথে সরাসরি আলাপে আগে বন্ধুত্ব্ব করুন,এরপরে দুইজন দুইজনকে ভালভাবে জানুন। তারপরে যদি মনে হয় প্রেমের রিলেশনে যাওয়া উচিৎ তাহলে ভবিষ্যৎ বিবেচনা করে সিদ্ধান্ত নিবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি বলছেনন মেয়েটি আপনাকে অনুসরন করে।যেমন: আপনি যেভাববে দাড়ান মেয়ে টি ও ঠিক একই ভাবে দাড়ায় এ থেকে বুজা যায় মেয়ে টি আপনাকে ভালোবাসে এটা প্রথম কারন। আর দ্বিতীয় কার হচ্ছে আপনি মেয়েটিকে একটি চিঠি দিয়েছেন তারপর থেকে মেয়ে টি আপনার জন্য রাস্তায় অপেক্ষা করে। এই দুইটা কারন থেকে বুজা যায় মেয়ে টি আপনাকে ভালোবাসে। হয়তো বা মেয়ে টি আপনাকে বলতে পারছে না। মেয়েটি যেহেতু আপনার জন্য দাড়িয়ে থাকে আপনি তার সাথে কথা বলার চেস্টা করুন যার ফলে কয়েক দিন গেলে আপনি বুজতে পারবেন মেয়ে টি আপনাকে ভালোনাসে কি না। যদি বুজতে পারেন মেয়েটি আপনাকে ভালোবাসে আপনার নাম্বার টা দিয়ে দিবেন কোন প্রকার সমস্যা হবে না। ধন্যবাদ। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি কিভাবে নিশ্চিত হচ্ছে সে আপনাকে দেখেই আপনার মতো কাজ করে।সেটা আপনার মনের ভুলও তো হতে পারে। আপনি তাকে যেভাবে ভাববেন সেভাবেই যে হবে তা কিন্তু নয়। উল্টোটাও তো হতে পারে। সেটা না নিশ্চিত হয়ে বলা যাবে না।


দ্বিতীয় ক্ষেত্রে আপনি তাকে চিঠি হয়বা পাঠিয়ে ছিলেন কিন্তু তার কোন গ্যারান্টি নেই যে সে আপনাকে ভালোবাসে। যদি চিঠির জবাব দিত তবে বোঝাযেত সে আসলে কি চায়। "না জেনেশুনে ঘুট করে কাউকে চিঠিতে ফোন নাম্বার কেন দিবেন " 

আপনার প্রশ্ন থেকে বুঝলাম আপনাকে সে চিনে না। আসলে কোন মেয়ে কোন অপরিচিত ছেলেকে ভালোবাসতে চায় না। যতক্ষণ না সে তার সমন্ধে ভালো করে জানতে পারছে। শুধু  মেয়েরা কেন অনেক ছেলেরাও সেটাই করে। যদি তাকে নাই জানেন তবে তাকে চিঠিতে নাম্বার দিবেন আর সে আপনাকে ফোন করবে এরকম হবে ভাবলেন কি ভাবে?

বেশি কথা থাক! আপনি আগে তার সমন্ধে একটু বিস্তারিত জানুন। এবং তাকে আপনার সমন্ধে বিস্তারিত বলুন। এই জানা শোনা সম্ভব হলেই আপনি তাকে চিঠিতে নাম্বার দিতে পারেন। অল্প একটু সাহায্য করতে পারি তা হলো- আপনি প্রথম দিকে ছোট খাটো কথা দিয়ে হাসাতে পারেন।

দাঁড়িয়ে থাকার বিষয়টি একই। আপনার জন্যই দাঁড়িয়ে থাকে তার নিশ্চিয়তা আছে আপনার কাছে? যদি না থাকে তবে তার সাথে খুলাখুলি কথা বলে বিষয়টি নিশ্চিত করে। চিঠিতে নাম্বার দিতে চাইলে দিতে পারেন।  নিশ্চিত না হয়ে নাম্বার চিঠিতে দিলে বিপদে পরার সম্ভাবনা আছে।

(আশাকরি বুঝেছেন।) 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ