আসসালামু আলাইকুম, আমি এইবার এইচএসসি দ্বিতীয় বর্ষতে পড়ছি একটি প্রাইভেট কলেজে। আমার আগামী নভেম্বর মাসে টেস্ট পরিক্ষা। আমার কলেজের বেতন ১২০০ টাকা করে যা আমি প্রতি মাসে পরিশোধ করে আসছি। কিন্তু এখন আমাদের ক্লাস টিচার জানিয়েছেন যে আমাদের নাকি টেস্ট পরিক্ষার আগে নভেম্বর-জুন ২০২০ পর্যন্ত বেতন সব একসাথে পরিশোধ করে হবে যা অনেক বিরাট অংকের টাকা আমার জন্য। এবং আমারে পক্ষে সম্ভব না একসাথে পরিশোধ করা কারন  দুঃখের বিষয় আমার বাবা নেই আমার পরিবারে আমি বড়। আমাদের কোনো রোজকার বা আর্থিক সাপোর্ট নেই। আমার মামা আমাদের সাহায্য করেন কিন্তু তারও সামর্থ নেই যে একসাথে এতোগুলো টাকা দিবে। তাই আপনারে কাছে অনুরোধ ছিলো যদি আমাকে একটি দরখাস্ত লিখে দিতেন যেনো আমাকে প্রতিমাসের বেতন প্রতিমাসে পরিশোধ করার অনুমতি  দেওয়া হয়। আমি গুছিয়ে লিখতে পারিনা তাই আপনাদের কাছে অনুরোধ যদি আমাকে একটি দরখাস্ত লিখে দিতে।                             


শেয়ার করুন বন্ধুর সাথে
Bony Yamin

Call

বরাবর

প্রধান শিক্ষক/অধ্যক্ষ

প্রতিষ্ঠানের নাম ও ঠিকানা।

বিষয়: প্রতিষ্ঠানের প্রাপ্য বেতন একবারে না নিয়ে মাসিক ভিত্তিতে নেয়ার জন্য আবেদন।

মহোদয়,

আমি অত্র প্রতিষ্ঠানের একজন নিয়মিত ছাত্র/ছাত্রী। আমি আপনাদের শ্রেণী শিক্ষক এর নিকট জানতে পারলাম প্রতিষ্ঠানের প্রায় ৬ মাসের টাকা একবারে টেস্ট পরীক্ষার আগে পরিশোধ করতে হবে। কিন্তু আমার পারিবারিক আর্থিক অবস্থার সাপেক্ষে যা একবারে পরিশোধ করা আমার পক্ষে অসম্ভব। 

অতএব মহোদয়ের নিকট বিনীত প্রার্থনা এই যে উপরোক্ত কথা গুলো বিবেচনায় এনে এর একটি সঠিক সমাধান করতে আপনার মর্জি হয়।

বিনীত নিবেদক

আপনার একান্ত অনুগত ছাত্র/ছাত্রী

শ্রেণী: খ

শাখা: গ

রোল: ঘ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
shammi

Call

আপনার এই লেখাটাই যথেষ্ট গুছানো। আপনি এটাকে আবেদনের মূল বক্তব্য করে আবেদনটি দিতে পারেন। বিষয় হিসেবে লিখতে পারেন "মাসিক ভিত্তিতে বেতন পরিশোধ প্রসঙ্গে" 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ