শেয়ার করুন বন্ধুর সাথে
Call

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার অ্যাপস্

এখানে গুগোল প্লে-স্টোরসহ বিভিন্ন সোর্স থেকে বাছাই করা সেরা ১০টি অ্যাপ সম্পর্কে আলোচনা ও সেগুলোর ডাউনলোড লিংক দেয়া হয়েছে। আপনার পছন্দ মতো যে কোনটি ডাউনলোড করে নিন আপনার মোবাইলে আর সেটি দিয়ে ইউটিউব থেকে ডাউনলোড করুন আপনার প্রয়োজনীয় ভিডিওগুলো।

Videoder

Videoder এমন একটি অ্যাপ যার মধ্যে ইউটিউব সহ আরো অনেক ওয়েবসাইটের ভিডিও দেখার ফিচার যোগ করা আছে। সুতরাং, এটি ব্যবহার করা যাবে প্রায় সব ধরণের ভিডিও ওয়েবসাইট। আর এতে রয়েছে UI সিস্টেম যা দ্রুত ভিডিও ডাউনলোড করতে সাহায্য করে।

এই অ্যাপটিতে আরো রয়েছে অডিও কনভার্টার, যা দিয়ে ভিডিও ফাইল থেকে অডিও ফাইল কনভার্ট করে ডাউনলোড করা যাবে। এই অ্যাপটির সবচেয়ে বড় সুবিধা হলো, এটা দিয়ে ভিডিও ডাউনলোড করার সময় রেজুলেশন দেখাবে, সেখান থেকে নিজের পছন্দ মত রেজুলেশনের ভিডিও ডাউনলোড করা যাবে। এমনকি ডাউনলোড করার সময় ফরমেটটাও ডিফাইন করে দেয়া যাবে। বাড়তি সুবিধা হচ্ছে এটি আপনাকে ইউটিউব থেকে একসাথে অনেক ভিডিও ডাউনলোড করার সুযোগ দেবে।

videoder android app

ডাউনলোড করুন

TubeMate

TubeMate এমন একটি অ্যাপ যা তৈরী করার পর থেকেই জনপ্রিয়তার শীর্ষস্থান দখল করে রেখেছে। এর কারণ হলো এই অ্যাপ দিয়ে ভিডিও ওয়েবসাইট ব্রাউজ করা অনেক সহজ। সহজেই যে কোনো সাইট ব্রাউজার করার জন্য অ্যাপটিরর কর্নারে একটি Green বাটন রয়েছে। সেখানে ক্লিক করেই আপনার পছন্দের ভিডিও ডাউনলোড করতে পারবেন।

এই অ্যাপটিতে আরো রয়েছে ভিডিও প্লেয়ার, যাতে করে আপনার ডাউনলোড করা ভিডিও এই অ্যাপ দিয়েই দেখতে পারেন। এতে আরো রয়েছে লাইব্রেরি সুবিধা,  যেখানে ডাউনলোড করা সব ভিডিও এক জায়গায় জড়ো করে রাখা এবং প্রয়োজনে খুঁজে পাওযা যাবে সহজেই।

tube mate android app

ডাউনলোড করুন

EasyTube

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার জন্য সবচেয়ে পুরাতন অ্যাপগুলোর মধ্যে অন্যতম একটি অ্যাপ হলো EasyTube। ডাউনলোড স্পিডের কারণ এই অ্যাপটি ভিডিও ডাউনলোডের জন্য অন্যতম একটি সেরা অ্যাপ হিসেবে পরিচিত।

এতে চাহিদা মতো অনেক ফিচার দিয়ে একটি বাটন ঠিক করে দেয়া হয়েছে, যাতে করে আপনি দরকারি ভিডিও খুঁজে বের করতে পারেন। আবার যদি বিশেষ কোন মিউজিক বা মুভি পেতে চান, তাও খুঁজে বের করে দেয়ার পাশাপাশি ডাউনলোড করে দেবে এই অ্যাপটি।  অ্যাপটি দিয়ে ভিডিওর পাশাপাশি অডিও ফাইলও ডাউনলোড করা যায় সহজে।

easy tube android app

ডাউনলোড করুন

WonTube

WonTube অ্যাপটি ইউটিউব থেকে ভিডিও ডাউনলোডের জন্য অন্যতম ব্যবহার বান্ধব অ্যাপ। এতে রয়েছে দ্রুত ডাউনলোড করার জন্য UI প্রযুক্তি।

এই অ্যাপটির সবচেয়ে বড় সুবিধা হলো, এটি ১০০% ফ্রি হওয়া সত্বেও কোন রকম লোডিং ছাড়া ভিডিও দেখাবে। অ্যাপটি 3g, 4g নেটওয়ার্ক সাপোর্ট করবে এবং এটি বিভিন্ন নোটিফিকেশনের মাধ্যেমে আপনাকে আপডেটও জানাতে থাকবে।

wontube android app

ডাউনলোড করুন

Tubex

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোডের জন্য ফ্রি এবং সেরা আরেকটি অ্যাপ হলো Tubex। এটি দিয়ে আপনি বিভিন্ন ফিচারে ভিডিও বাছাই করে ডাউনলোড করতে পারবেন। অ্যাপটি এমন প্রযুক্তি ব্যবহার করা হয়েছে, যদি আপনার নেটওয়ার্ক স্ল ও থাকে, তাহলেও এটি দ্রুত ভিডিও ডাউনলোড করতে সক্ষম।

অ্যাপটিতে মাল্টি ডাউনলোড মুড সিস্টেম সহ মাল্টি ফরম্যাটের ভিডিও ডাউনলোডের ফিচার যুক্ত রয়েছে। যার মাধ্যেমে আপনি ভিডিও বিভিন্ন ফরম্যাট থেকে পছন্দ মত একটা বেছে নিয়ে ডাউনলোড করতে পারবেন। যেমন-MP3, MP4, FLV ইত্যাদি।

tubex android app

ডাউনলোড করুন

YouTube Downloader

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড কারিদের সবচেয়ে পছন্দের অ্যাপ হলো YouTube Downloader। এই অ্যাপটিতে রয়েছে সার্চ বাটন, যা দিয়ে যে কোন ওয়েভ সাইটও লোড করা যায়। এতে আরো রয়েছে মাল্টিপ্লেয়ার ডাউনলোড অপশন, যা দিয়ে ইচ্ছেমতো সাজিয়ে নিয়ে ডাউনলোড করতে পারবেন।

এই অ্যাপটি অন্যসব অ্যাপ থেকে আলাদা, কারন এতে রয়েছে ফাইল শেয়ার করার অপশন। যা দিয়ে আপনি যে কোন ফাইল FB,W app এ শেয়ার করতে পারবেন।

youtube downloader

ডাউনলোড করুন

Vidmate

এখন পযন্ত ইউটিউব থেকে ভিডিও ডাউনলোডের জন্য যতোগুলো অ্যাপ বের হয়েছে, তার মধ্যে সবচেয়ে পরিচিত এবং জনপ্রিয় অ্যাপ হলো Vidmate। এর জনপ্রিয়তার কারন হলো অ্যাপটি ব্যবহার করা অত্যন্ত সহজ এবং ভিডিও ডাউনলোড হয় হাই স্পিডে।

অ্যাপটি সাজানো হয়েছে এমনভাবে যাতে করে আপনার পছন্দ অনুযায়ী সব ভিডিও সহজেই খুজে পেতে পারেন। এতে Movie, Song, Music নামে আলাদা আলাদা ফিচার দিয়ে নির্দিষ্ট বাটন সেট করা আছে। আপনার যেটা দরকার, সেখানে ক্লিক করলেই সেটা পেয়ে যাবেন।

vidmate video downloader

ডাউনলোড করুন

iSkySoft iTube Studio

অ্যান্ড্রয়েড ফোন দিয়ে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার জন্য শক্তিশালী একটি অ্যাপ হলো iSkySoft iTube Studio। এই অ্যাপটি দিয়ে সুপার স্পিডে ভিডিও ডাউনলোড করা যায়।

এতে আরো রয়েছে কনভারর্টিং সিস্টেম, যা দিয়ে অডিও ভিডিও কনভার্ট করে ডাউনলোড করা যায়। এই অ্যাপটি দিয়ে আপনি চাইলে যে কোনো ভিডিও ফাইল শেয়ারও করতে পারবেন খুব সহজেই।

iskysoft

ডাউনলোড করুন

এখন ইউটিউব শুধু বিনোদনের কাজেই লাগে না, সাথে অনেক কিছু শিখাও যায়। তাই কিছু শিক্ষামূলক ভিডিও সেভ করে রাখুন এই অ্যাপগুলো দিয়ে ডাউনলোড করে।

 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ইউটিউব থ

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ