Call

ওয়েবসাইটটি যথেষ্ট উন্নতমানের হলেও কেন যেন একটু বিক্ষিপ্ত লাগে। আরেকটু গোছানো হলে সুন্দর লাগবে। এটা সত্য যে প্রাথমিক অবস্থা থেকে বর্তমানে আরো গোছানো হয়েছে, ভবিষ্যতে হয়তো আরো বেশি হবে। 

এছাড়া কার্যক্রমের ভিত্তিতে উপার্জনের ব্যবস্থার পাশাপাশি পুরষ্কার টাইপ রাখলে ভালোই লাগে৷ বিস্ময়ে আগে যেরকম থাকত সেরকম কিছু আর কি। 

আর সদস্য বাড়াতে একটা করতে পারেন যে, বিস্ময়ে সব মেম্বারস আপনাআপনি ক্লোজউইতে নিবন্ধিত হয়ে যাবে এরকম কিছু। এটা সম্ভব কি না জানা নেই, তবে এরকম হলে মন্দ হয় না। 

বিস্ময়ের মত ব্যাজের ব্যবস্থা করলেও হয়। এটা ভালো হবে। আর সার্বিকভাবে থিম টা আরেকটু স্ট্যান্ডার্ডে নিয়ে গেলে হয়। আমি ব্রাউজার দিয়ে ডার্ক থিম ব্যবহার করি, ডার্ক অপশনটা রাখলে অনেকে করতে পারবে। এছাড়া অ্যাপ থাকলে সুবিধা আরো বেশি হবে। 

Talk Doctor Online in Bissoy App
Indro Paul

Call

১ . অ্যাকাউন্ট খোলার সময় ইমেইল এ যাচাইকরন কোড প্রেরণ এবং উক্ত কোড দ্বারা অ্যাকাউন্ট নিশ্চিতকরন করা। কারন যেহেতু ইমেইল এ কোনো কোড যায়না তাই অনেকেই ভুল ইমেইল দিয়ে একাধিক অ্যাকাউন্ট খোলে।

২. অটো লগইন সিস্টেম চালু করা।  কারন ক্লোজইউ আইডি একবার লগইন করলে সেটা ২৪ ঘন্টা স্থায়ী থাকে।

৩. Payment method অপশনটা Content অপশন থেকে স্থানান্তর করে মেইন মেনুবারে আনা উচিত। কারণ নতুন সদস্যরা পেমেন্ট মেথড অপশনটি খুজে পেতে খুব ভোগান্তিতে পরে। 

৪. সার্চবার অপশনটি উপরে আনলে সব থেকে ভালো হয়। 

৫. প্রশ্ন এবং উত্তরে মন্তব্য অপশনটি অন্তর্ভুক্ত করা যেতে পারে। 

৬. উত্তরে কেউ লাইক অথবা ডিজলাইক দিলে সেটা নোটিফিকেশনের মাধ্যমে গ্রাহককে অবহিত করানোর সিস্টেম চালু করা যেতে পারে ।

Talk Doctor Online in Bissoy App
Mr Rasel

Call
  • আমার কাছে ওয়েবসাইটটি একটু ভারী মনে হচ্ছে তাই সম্ভব হলে একটু হালকা করা উচিত। 
  •  
  •  দ্বিতীয়তঃ ক্যাটাগরি অপশন অ্যাড করা উচিত তাহলে নিজ রুচি অনুযায়ী প্রশ্ন খুঁজে পেতে সুবিধা হবে  আর  একাউন্ট লগ আউট হয়ে যায় সেটাও ভেবে দেখবেন।
  • অ্যাকাউন্ট খোলার সময় সিকিউরিটি বাড়ানো উচিত
  • প্রশ্ন করতে কয়েন বা পয়েন্টের প্রয়োজন হয় সেটা যোগ করলে তাহলে একে অন্যকে প্রশ্নের উত্তর দিবে পয়েন্টের জন্য তা না হলে অনেকে উত্তর দিতে চাইবে না।

বাকি সব সুন্দর।

Talk Doctor Online in Bissoy App
Meaning

Call

Closewe ব্যবহার করতে এসে আমি যে সমস্যাগুলো পেয়েছিঃ

১। যতবারই সাইটে আসছি ততবারই লগ ইন করে আসতে হচ্ছ (remember me টিক থাকা সত্বেও)।

২। প্রোফাইল আপডেট করার আগেও ৬৭% দেখাচ্ছিল, আপডেট করার পরেও।

৩। সাইটের বিভিন্ন অপশন কম্বিনেশন কেমন জানি একটু জটিল লাগছে(বিস্ময়ের তুলনায়)

৪। সাইটে ফন্টগুলো কেমন জানি একটু বড় বড় লাগছে। আরেকটু ছোট এবং লাইনের স্পেস একটু কম হলে ভালো লাগবে। (এটা কি শুধু আমার ব্রাউজারে দেখাচ্ছে কিনা জানিনা)

৫। ফিচারগুলো ইউজার ফ্রেন্ডলি হলে নতুন পুরাতন সকল ইউজাররা সকল ফিচার ঠিকঠাক বুঝতে সক্ষম হতো। যেমনটা ফেসবুকের হোম পেইজে থাকে।

আমার মতে, মোটামুটি এই বিষয়গুলার উপর যদি ফোকাস করেন, তাহলে Closewe  ও হয়ে উঠবে ভিজিটরদের একটি অন্যতম প্রিয় সাইটে।

Talk Doctor Online in Bissoy App
Unknown

Call

এটি যেন সর্বসাধারন এর জন্য উপযুক্ত করে দেওয়া হয় কারন এখন ও এই ওয়েবসাইট টি অনেকের ই অজানা

Talk Doctor Online in Bissoy App
Call

আমার মতে আপনার এই ওয়েবসাইটের  হেডলাইন কালার পিংক/গ্রীন/রেড এবং Closewe লেখাটি আরো বড় এবং হাইলাইটস করতে পারেন । প্রশ্নের কালার লাল হলে ভালো হত। আর উত্তরের কালার গ্রীন করলে ভালো হবে। Copyright 2019 ব্যবহার করতে পারেন। অন্যান্য সব ঠিকঠাক রয়েছে।

Talk Doctor Online in Bissoy App

Call

এই ওয়েবসাইট টা bissoy.com এর মতো জনপ্রিয় করার জন্য আমাদের সকলের এগিয়ে আসা উচিত..!

Talk Doctor Online in Bissoy App
Sakib Ahmed

Call

Closewe.com এর জন্য android app তৈরী করা হোক।

Talk Doctor Online in Bissoy App
Call

এই সাইটের থিম আরো আকর্ষণীয় করা দরকার । bissoy এ যেমন রয়েছে । অধিকাংশ মানুষ মোবাইল দিয়ে ইন্টারনেট ব্রাউজ করে তাই মোবাইল দিয়ে প্রবেশ করলে যেন সাইটের ডিজাইন ভালো লাগে সে ব্যাপারে পদক্ষেপ নেয়া উচিত । আর সবকিছু বাংলা ভাষাতে লিখলে আরো ভালো হতো যেমন উপরে লেখা আসে jobs,companies,contents,ans এগুলো সহ সবকিছু ।

Talk Doctor Online in Bissoy App

এই সাইটটিকে বিস্ময় এর মতো যাতে সহজ ও বোধগম্য হয় সেভাবে আরেকটু ভালোভাবে ডিজাইন করা উচিত।আর সাইটের বর্তমান ডিজাইন টা আরো উন্নত করে বিস্ময় এর মতো সুন্দর করা উচিত।আর উত্তর দেবার ক্ষেত্রে জাভা ফোন দিয়ে উত্তর দেওয়া যায় না।এই দিকটিও উন্নত কর উচিত করা বলে আমি মনে করি।

Talk Doctor Online in Bissoy App