বিস্তারিত দেখে উত্তর দিন। অভিজ্ঞদের উত্তর আশা করছি? আমি পুরুষ। আমার বয়স ১২-১৩ বছর। আমার ডান স্তনের ভেতরে মনে হয় বোঁটার মতো হয়েছে। কিন্তু বাম স্তনেও তা আছে তবে তা ছোট। এটা কি কোনো সমস্যা। উল্লেখ্য, আমি হস্তমৈথুন করি ও হট ভিডিও দেখি। অভিজ্ঞদের উত্তর আশা করছি। আমি পুরুষ। আমার বয়স ১২-১৩ বছর। আমার ডান স্তনের ভেতরে মনে হয় বোঁটার মতো হয়েছে। কিন্তু বাম স্তনেও তা আছে তবে তা ছোট। এটা কি কোনো সমস্যা। উল্লেখ্য, আমি হস্তমৈথুন করি ও হট ভিডিও দেখি। অভিজ্ঞদের উত্তর আশা করছি।
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
2 টি উত্তর
না এটা কোন সমস্যা না। বয়সন্ধি কালে সব ছেলেদেরই স্তনের বোটা সাধারণত এমন শক্ত বোটার মত হয়ে থাকে। এবং ব্যথা অনুভূত হয়। এটা নিজে নিজেই চলে যাবে। তবে বেশি ব্যথা হলে ডাক্তারের পরামর্শ নিতে পারেন। ** আর হস্তমৈথুন ছেড়ে দাও। তোমার এখনো হস্তমৈথুনের বয়সও হয় নি(যদিও এটা সব বয়সী ছেলেদের জন্যই ক্ষতিকর।তবে এ বয়সে একটু বেশি ক্ষতিকর)। এ বয়সে হস্তমৈথুন করলে অনেক যৌন ব্যধির সম্মুখিন হতে হবে।
তুমি হস্তমৈথুন ত্যাগ করো।এটা খুব বড় একটা ভুল এবং বাজে একটা অভ্যাস।এ থেকে তোমার বের হয়ে আসতে হবে।নিজেকে সংযত করো,পর্ণোগ্রাফি এবং বাজে চিন্তা ত্যাগ করো।এটা যে কতটা ক্ষতিকর সেটা তুমি এখন বুঝতে পারছ না।তোমার email address বা imo নাম্বার দাও আমি তোমাকে একটা বই পাঠিয়ে দেব।