সবচেয়ে যন্ত্রনাদায়ক মৃত্যু পদ্ধতি কোনটি?

সবচেয়ে যন্ত্রনাদায়ক মৃত্যু পদ্ধতি কোনটি?
বিভাগ: 
Share

6 টি উত্তর

না খেয়ে মরা।কেননা এটা সহ্য হয় না।আস্তে আস্তে মূত্যু।
বার্ধক্য জনিত মৃত্যু সবচেয়ে যন্ত্রনাদায়ক ।
প্রত‍্যেক প্রাণীকেই মৃত‍্যুর স্বাদ গ্রহণ করতে হবে (আল-কুরআন)। কেউ রোগাক্রান্ত হয়ে মারা যায়, কেউ দুর্ঘটনা কবলিত হয়ে মারা যায়, কেউ গবেষণায় মৃত‍্যুবরণ করে, কেউ আত্মহত‍্যা করে মারা যায়। কিন্তু মৃত‍্যুর যন্ত্রণা যে কতটা কঠিন, কেবল সেই বুঝতে পারে, যে মৃত‍্যুবরণ করে। সাধারণ মানুষের পক্ষে সেই যন্ত্রণা অনুধাবন করা সম্ভব নয়। মৃত‍্যুর সময় আল্লাহ তাঁর নেক বান্দাদের মৃত‍্যু আরামদায়ক করে দেন আর বদ বান্দাদের মৃত‍্যু কষ্টদায়ক করে দেন। তাই যে মৃত্যুর স্বাদ গ্রহণ করে, কেবল সেই বুঝতে পারে, মৃত‍্যুর স্বাদ কেমন? যন্ত্রণাদায়ক, নাকি আরামদায়ক? ধন‍্যবাদ।
প্রতিটা মৃত্যুই যন্তনাদায়ক মৃত্যুর কতটা যন্তনা যে সেটা ভোগ করেছে সে জানে আপনি যখন মৃত্যুর পথ যাত্রী হবেন তখন হয়ত বুজবেন কারন যারা মারা যায় আমরা তাদের সাথে কথা বলতে পারিনা তাহলে হয়তো জানা যেত কিন্তু এর চেয়ে বিশ্বাস যোগ্য প্রমান আমাদের কাছে আছে কোরআন আর হাদিস কোরআন হাদিসে অসংখ্য জায়গায় মৃত্যুর যন্তনার কথা বলা হয়েছে আশা করি বুজতে পেরেছেন
পানি না খেয়ে মরা খুবই কষ্টকর।আর যদি সেটা হয় মরুভুমির মধ্যে।
আগুনে পুড়ে মরা সবচাইতে যন্ত্রণাদায়ক। এজন্য জাহান্নামের প্রধান শাস্তি হিসেবে আগুনকে নির্বাচন করা হয়েছে। এমনকি রাসুল(সাঃ) দুনিয়াতে কোন মানুষ,পোকামাকড়কে আগুন দিয়ে শাস্তি দিতে নিষেধ করে গেছেন। 

সাম্প্রতিক প্রশ্নসমূহ