অতিরিক্ত থুথু আসার কারন কি? বিস্তারিত জানতে চাই?
 (4698 পয়েন্ট)

জিজ্ঞাসার সময়

আমার প্রশ্ন ভালভাবে পড়ে সঠিক উত্তর দিন প্লিজ আমার এই ৩ টা পয়েন্টের প্রতিটারই সঠিক উত্তর দিন প্লিজ ১। আমি যখন কথা বলি তখন আমার মুখে থুথু দিয়ে ভরে যায়। এজন্য আমি খুব কম কথা বলি। এর সমাধান কি? ২। আরেকটা হল আমি যখন কথা বলি তখন আমার মনে হয় আমার মুখে কিছু একটা গেছে বা জীবানু গেছে এর ফলে আমার কোন রোগ হতে পারে তাই তখন আবার থুথু ফেলি। সত্যিই কি রোগ হতে পারে?এর সমাধান কি?  ৩। আবার আমার রাতে ঘুম ভেঙ্গে গেলে মুখে থুথু দিয়ে মুখ ভরে যায়। তারপর সারা রাতে আর ঘুমাতে পারি না। বাসি বা এই থুথু গিলে ফেললে কোন সমস্যা হবে। এর সমাধান কি? প্লিজ বিস্তারিত ও সঠিক তথ্যের উত্তর দিন

1 Answer

 (28445 পয়েন্ট) 

উত্তরের সময় 

ভাই অতিরিক্ত মুখে থুথু আশার মূল কারণ হলো পেটে কৃমি হলে এবং গ্যাস্টিক আলসার হলে। বিশ্বাস করবেন কিনা জানিনা প্রায় ২ মাস আগে আমার একই সমস্যা হয়েছিলো আমি ১৪ দিনে ২ টি কৃমির ট্যাবলেট খাই সাথে কয়েক দিন গ্যাস্ট্রিক এর ঔষধ খাই। এবং ৩ মাস পর পর কৃমির ঔষধ খেতে বলেছে ডাক্তার।   যেহেতু আপনি কৃমির ঔষধ খেয়েছেন  তাই ৭ দিন গ্যাস্টিক এর ট্যাবলেট খান এবং মিষ্টি ও চিনি খাবেন না  লবন দিয়ে লেবু খান।

  1. কৃমি ও গ্যাস্টিক আলসারের জন্য এমন হচ্ছে।  যেহেতু  আপনি কৃমির ঔষধ খেয়েছেন  তাই আর খাবেন না, আপনি omidon 10mg 1+1+1 pantonix 20mg 1+0+1 খাবার আগে দুই টাই এই ঔষধ ১০ দিন  খান  সব সমস্যা সমাধান হবে। ইনশাআল্লাহ্‌। 
সম্পর্কিত প্রশ্নসমূহ
Loading interface...
জনপ্রিয় টপিকসমূহ
Loading interface...