একজন মহিলা আমাকে পছন্দ করত আমি এড়িয়ে যেতাম, এখন সে অন্যজনের সাথে প্রেম করে এটি আমি সহ্য করতে পারিনা এখন আমি তাকে অনেক ভালবাসি কিন্তু সে এখন আমাকে এড়িয়ে চলে আমার সাথে মোবাইলে কথাও বলতে চায়না এখন আমি কি করব ?
আফাজ
জিজ্ঞাসা করেছেন
5 টি উত্তর
দিয়েছেন
যেহেতু এখন সে আপনার ডাকা সারা দেয় না এখন ভালো হবে আপনি তার কাছ থেকে সরে আসলে। এমন খারাপ লাগাটা স্বাভাবিক। মনকে বুঝাতে চেষ্টা করুন। যত দূর সম্ভব তাকে এড়িয়ে চলুন।
দিয়েছেন
ভালবাসা জোর করে আদায় করা যায় না,, এক সময় আপনাকে ভাল বাসতো এখন বাসে না ব্যপার না একটা গেলে আরও আসবে আপনিও আপনার ভাবে (ভাব ধরে) থাকুন তাকে এড়িয়ে চলুন যেহেতু আপনাকেই প্রথম ভালবাসচিল আসা রাখেন আপনাকে নক করবেই   
আপনি তার থেকে দুরে সরে থাকুন। সে যদি আপনাকে প্রথমে পছন্দ করে অন্য কাউকে ভালবাসতে পারে তাহলে সে আপনাকে যদিও পরে ভালবাসে তাহলে আপনাকে ছেড়ে যেতে তার কোন সময় লাগবেনা। সে সময় অনুযায়ী রং পাল্টাবে।
দিয়েছেন
- প্রথমত ভালোবাসতে সুন্দর মন বা অন্তর লাগে। - দুজনের মধ্যে সুন্দর বুঝা-পড়া আবশ্যক। - কোন কিছু উৎসর্গ করার মানসিকতা থাকা বাঞ্চনীয়।
দিয়েছেন
ভালোভাসা দুইজনের মতামত ও ইচ্চা অনুসারে হয়। আপনি জোড় করে ভালবাসা পাবেন না। সে আপনার কাছ থেকে আঘাত পেয়ে অন্য একজনকে বেছে নিয়েছে। নিজে শান্ত হন এবং বুঝতে চেষ্টা করুন। তাকে এড়িয়ে চলুন।
Download Bissoy Answers App Bissoy Answers