"বিস্ময়" এখন ১,৫০,০০০ সদস্যের এক সুবিশাল প্লাটফর্ম। নতুন করে স্বাগতম আপনাদের সকলকে!!!?

সমস্যা সমাধানের ক্ষেত্রে "বিস্ময়" বাংলাদেশের মধ্যে অধিক জনপ্রিয় একটি সাইট। "বিস্ময়" মানুষের মনে নতুন এক প্রাণের আকাঙ্ক্ষা জাগায়। সমাজ, জাতি, পাত্র নির্বিশেষে সকল কিছুর সমস্যা সমাধানের জন্য "বিস্ময়" এক অবিদিত প্রাণ।

"বিস্ময়" ছুঁয়ে ফেললো ১,৫০,০০০ সদস্যের দারুণ এক অভিমুখ। উত্তরে জানান, আপনার চেতনা বা অনুভূতি কেমন? 

13 টি উত্তর
আলহামদুলিল্লাহ দেখতে দেখতে ১,৫০,০৫৫ জন সদস্য হয়ে গেলো আমাদের প্রিয় বিস্ময় সাইটটিতে।সত্যি অনেক ভালো লাগছে এবং এইভাবে সবার সহযোগীতা ও ভালোবাসা থাকলে আসা করি খুব দ্রুতই আমরা আরো অনেক দূর,আরো অনেক ভালো একটা অবস্থানে চলে যেতে পারবো ইনশাআল্লাহ।
আল্লাহ তায়ালার বিশেষ এক নিয়ামত হল বিস্ময়। আমি জীবনে অনেক সমস্যা থেকে মুক্তি পেয়েছি বিস্ময়ের মাধ্যমে। বর্তমানে "বিস্ময়" এখন ১,৫০,০০০ সদস্যের এক সুবিশাল প্লাটফর্ম। আশাকরি বিস্ময় একসময় Facebook এর চেয়ে বেশি জনপ্রিয় হবে। এবং বিস্ময়ের কোঠি কোঠি মেম্বার হবে। আমি বিস্ময়ের মত একটা সাইটের মেম্বার হতে পেরে গর্বিত।
খুবই ভাল লাগছে।অভিনন্দন সকল বিস্ময় সদস্যদের ।এগিয়ে যাক আমাদের প্রিয় "বিস্ময় অ্যানসার" ।
বিস্ময়ে ১,৫০,০০০ সদস্য দেখে খুবই ভালো লাগছে এবং আমি এর মধ্যে ক্ষুদ্রতম অংশ হতে পেরে খুবই গর্বিত। বিস্ময় যেকোন ধরনের সমস্যা সমাধানের একটি অনন্য প্লাটফর্ম। বিস্ময়ে এসে অনেক নতুন কিছু শিখেছি। শুধু আমি নয় এখানের সকল সদস্য অনেক গুরুত্বপূর্ণ ও প্রয়োজনীয় টিপস সম্পর্কে জেনেছি। বিস্ময়ের মাধ্যমে আমরা অজানাকে জানছি এবং নিজের জ্ঞানকে আরো প্রসারিত করার মাধ্যমে অপরের প্রয়োজনে সাহায্য করতে পারছি। বিস্ময়ের মাধ্যমে বর্তমানে সহজেই একজন প্রশ্নকারী তার কাঙ্কিত বিষয় সম্পর্কে তথ্য পেয়ে যাচ্ছেন। মানুষ তার অজানাকে জানতে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসছে বিস্ময়ে। সত্যিই আজ খুব ভালো লাগছে। এভাবেই বিস্ময় সামনের অগ্রগামী পথচলা অব্যাহত থাকুক এবং বিস্ময়ের আরও উন্নতি হোক। বিস্ময়ের সকল সাধারণ সদস্য, বিশেষ সদস্য এর সবাইকে বিস্ময়ের সাথে থাকার জন্য কৃতজ্ঞতা জানাই।
আলহামদুলিল্লাহ খুব ভালো লাগছে।আমার দের বিস্ময় আরো এগিয়ে যাক এই প্রত্যাশা।
'বিস্ময়' শব্দটি দ্বারা যেভাবে একটি অন্যরকম অনুভূতি জাগায়।ঠিক সেভাবেই বিস্ময় অ্যানসারস ওয়েবসাইটটিও আমাদের বিস্মিত করে।এটি বাংলা ভাষার সর্ববৃহৎ প্রশ্নোত্তর সাইট।তার একজন সদস্য হয়ে,এটার সুফল ভোগ ও এরদ্বারা অন্যকে সাহায্য করতে পেরে আমি আনন্দিত।আরো ভালো লাগছে এটা দেখে যে,এখন বিস্ময়ের সদস্য সংখ্যা দেড় লক্ষ ছাড়িয়ে গেছে।এটাও একটা অন্যরকম অনুভূতি।আমি চাই বিস্ময় এখন যেমন মানুষের উপকারে আসতেছে,তেমনি ভবিষ্যতে যেন মানুষ এর দ্বারা আরো বেশি উপকৃত হয়।
খুবই ভাল লাগছে। অভিনন্দন সকল বিস্ময় সদস্যদের ।এগিয়ে যাক আমাদের প্রিয় "বিস্ময়", সত্যি দারুন ১৫০০০০+ মাইলফলক পৌছান কম ব্যপার নয়। আমাদের আরও একে অপরের সহযোগীতার হাত বাড়াতে হবে।  সকলকে অনুপ্রানিত করতে হবে বিস্ময়ে। সবার ভালবাসা পেলে আরও অনেকদুর এগিয়ে যাওয়া যাবে। সবাইকে সঠিক উত্তর দেওয়ার মন মানসিকতা তৈরি করতে হবে। ভালবাসা রইল বিস্ময় এর প্রতি ❤
বিস্ময় সত্যিই একটা বিস্ময়কর সৃষ্টি। জানার জন্য এবং জানানোর জন্য সুন্দর একটি প্লাটফর্ম। ধন্যবাদ দিয়ে ছোট করতে চাই না বিস্ময়ের আবিষ্কারককে। শুধু এই টুকু বলতে চাই, আমরা আপনার কাছে কৃতজ্ঞ।
একে একে মাস যেতে যেতে চলে গেল 2018 সাল ! এখান থেকেই আমার বিস্ময়ের সাথে পরিচয়।কিন্তু একাউন্ট খুলি প্রায় 5 মাস পর।আগেও দেখেছি এখনও দেখি জনপ্রিয়তা কমছে না,একে একে বাড়ছে। এরই মধ্যে দেখলাম 1লক্ষ এবং 1.5 লক্ষ লোকের মাঝে আমিও আছি সর্ব উপরের উপরের 200 সদস্যের র্যাংক পর্যায়ে!ভাবতেই অবাক লাগছে 1.5 লক্ষ লোকের মাঝে নিজেকে 199 নম্বরে দেখে।ধন্যবাদ বিস্ময় ,, চালিয়ে যাও সেবা!!!!!!!
আমি কিন্তু পুরনো সদস্য,আমার খুব ভালো এই সাইটটি,আর আমার মাধ্যমে অনেক ইউজার এখন এই সাইটের সদস্য, অভিনন্দন সবাইকে