বিস্ময়ের বিজ্ঞপ্তির ব্যাপারে সাময়িকভাবে কিছু নির্দেশনা....!!!!!?

বিস্ময়ের বিজ্ঞপ্তির ব্যাপারে সাময়িকভাবে কিছু নির্দেশনা....!!!!!?

আমরা যারা নিয়মিত বিস্ময় ইউজার, তাঁরা হয়ত ইতোপূর্বে একটা ব্যাপার খেয়াল করেছেন যে আপনি কোথাও উত্তর/মন্তব্য করেছেন, যদি সেখানে অন্য কেউ মন্তব্য করে তাহলে আপনার কাছে কোনো বিজ্ঞপ্তি আসছে না। যদিও বিজ্ঞপ্তি আসার কথা। অবশ্য এই অস্বাভাবিকতা মাঝে মাঝে হয়। এটা বিস্ময়ের সাময়িক ট্যাকনিক্যাল ত্রুটির জন্যই হচ্ছে। আশা করি সমস্যাটা খুব দ্রুত সমাধান করা হবে। এই মুহূর্তে এই সমস্যাটিকে কিছু পার্সোনাল এক্টিভিটিজ বা কৌশলে সমাধান করা সম্ভব। এর জন্য আপনি যখনই বিস্ময়ে আসবেন ঠিক তখনই আপনার বিজ্ঞপ্তিগুলো চেক করে নিবেন।

বিজ্ঞপ্তি চেক করার জন্য আপনি আপনার ইউজার নেমের পার্শ্বে "আমার পরিবর্ধন সমূহ" নামে একটা অপশন দেখতে পাবেন। সেখানে ক্লিক করলেই আপনি বুঝতে পারবেন যে আপনার কোনো কার্যক্রমে অন্য কেউ মন্তব্য করেছে কি না!! আপনার কারো প্রিয় লিস্টে অনেক বেশি এড করে থাকার কারণে হয়ত বিজ্ঞপ্তিগুলো সেখানে চাপা পড়ে থাকে। তাঁরা এইভাবে বিজ্ঞপ্তি চেক করুন----> আমার পরিবির্ধনসমূহ>>>আমার বিষয়বস্তু। ব্যস এখান থেকেও পেয়ে যাবেন।

আপনি হয়ত এভাবে বিজ্ঞপ্তি চেক করাটা অনেক বিরক্তিকর মনে করতে পারেন। কিচ্ছু করার নাই। এভাবে চেক করাটা যতটা বিরক্তিকর তার চেয়ে বেশি বিরক্তিকর হবে যখন আপনার কার্যক্রমে অন্যের করা মন্তব্য আপনার অগোচরে থাকবে। তাই চেষ্টা করুন, মাঝে মাঝে বিজ্ঞপ্তিগুলো উপরোক্ত নিয়মে চেক করার।

ধন্যবাদ। সাথেই থাকুন বিস্ময়ের।
বিভাগ: 
Share

0 টি উত্তর

সাম্প্রতিক প্রশ্নসমূহ