বিঃ দ্রঃ - অবশ্যই বর্ণনা বা ব্যাখ্যা তুলে ধরতে হবে। তবে, বিষয়টি কেও খারাপ দিকে গ্রহণ করবেন না।

10 Answers

 (1128 পয়েন্ট) 

উত্তরের সময় 

ওই মানুষটি ছেলে।কারণ এখন চুল লম্বা রাখা কানে দুল পরা এটা একটা ফ্যাশন।আর মানুষটার এক কানে দুল পড়া এটা থেকে বুঝা যায় মানুষটি ছেলে।এখন ছেলেরা কেউ কেউ স্টাইলের জন্য এক কানে দুল পড়ে।
 (653 পয়েন্ট) 

উত্তরের সময় 

ছবিতে থাকা লোকটি অবশ্যই ছেলে, মেয়ে হলে কানে দুল থাকতো। চুল লম্বা থাকতো, ঠোটে লিপস্টিক থাকতো। আর মেয়ে হলে গলাতে কাপরটা ওভাবে রাখতো না।
 (1861 পয়েন্ট) 

উত্তরের সময় 

লোকটা ছেলে।তার চুল ও চেহারা প্রমাণ করে যে সে ছেলে।চুল বড় রাখা বর্তমান যুগের ছেলেদের মডেল।আর তাছাড়া তার মুখের গঠন থেকে নির্ণয় করা যায় উনি ছেলে।
 (423 পয়েন্ট) 

উত্তরের সময় 

মানুষটি ছেলে তার চেহারা ও চুল দেখেই বোঝা যাচ্ছে।আর ছেলেটা একটু মর্ডান টাইপের তাই একটু কেমন লাগছে।তবে সে আসলেই ছেলে।
 (5248 পয়েন্ট) 

উত্তরের সময় 

ছবিটি একটি মেয়ের কারণ ছেলেরা গেঞ্জি/টি-শার্টের সাথে স্কার্ফ পরে না (ব্যতিক্রম উদাহরণ হয় না)। ছবিতে স্পষ্ট দেখা যাচ্ছে মেয়েটির গলায় একটা সবুজ রঙের স্কার্ফ রয়েছে। তাছাড়া স্কার্ফ গলায় ব্যবহার করার স্টাইলটাও মেয়েদের স্টাইল (ব্যক্তিগত মতামত)। অন্যদিকে গলার ঠিক নিচে এবং স্কার্ফের উপরে একটা ছোট লগো টাইপের কিছু আছে যেটা সাধারণত ছেলেদের এই টাইপের গেঞ্জিতে এমন জায়গায় থাকে না। মানে উক্ত ছবিটি আমার মতে একটি মেয়ের।
 (8683 পয়েন্ট) 

উত্তরের সময় 

ছবির মানুষটি আসলেই ছেলে। ছেলেটার চোখ, কান, নাক, মুখ, ঠোঁট তথা চেহারার গঠন দেখে তাই বুঝা যায়। অন‍্যকিছু দেখা বা বুঝার প্রয়োজন নেই। কেননা, আধুনিক যুগে মেয়েদের স্টাইল ছেলেরা ধরে, আবার ছেলেদের স্টাইল মেয়েরা ধরে। ছবিতে ছেলেটি মেয়ের স্টাইল ধরেছে। ছেলেটির চোখের দিকে তাকালে, চোখ বলে দেয়ঃ ছবির মানুষটি ছেলে। ধন্যবাদ।
 (85 পয়েন্ট) 

উত্তরের সময় 

১০০ % ছেলে, কারন মুখের আকৃতি ও বডি দেখে বুঝা যাচ্ছে এটি একটি ছেলে।
 (1279 পয়েন্ট) 

উত্তরের সময় 

লোকটা অরজিনাল ছেলে এবং বয়স 16-19 বছরের মধ্যে।,কারন মেয়েরা টিশার্ট পড়লে ওড়না/স্কার্ফ পড়েনা । তাছাড়া এ লোকটার ঘাড় সামান্য বাকা । মেয়েরা এইভাবে কখোনই থাকবে না । তাই বলা যায় লোকটি একজন ছেলে। তবে মেয়ে সাজার চ্রেষ্ঠা করেছে।
 (27 পয়েন্ট) 

উত্তরের সময় 

ছবিটি একটি ছেলের .ছেলেটি আল্ট্রা মডার্ণ
 (2249 পয়েন্ট) 

উত্তরের সময় 

আসলে মানুষটি ছেলে। মানুষটির মুখের গঠন দেখেই বোঝা যাচ্ছে।তবে ওনার চোখগুলো একটু মেয়েদের মতো দেখাচ্ছে।    
সম্পর্কিত প্রশ্নসমূহ

Loading...

জনপ্রিয় বিভাগসমূহ

Loading...