ব্লক একাউন্ট ফিরত পাওয়ার সম্পর্কে?
 (28998 পয়েন্ট)

জিজ্ঞাসার সময়

প্রায়াই দেখা যায় যে  নীতিমালা না মানার কারনে  অনেক একাউন্ট বাধাগ্রস্ত হয়। সে ক্ষেত্রে সেই একাউন্ট ফিরত নেওয়ার জন্য আর একটি নতুন ফেক একাউন্ট খুলে ব্লক হওয়া একাউন্ট টি ফিরত নেওয়ার জন্য বিস্ময়ে প্রশ্ন করে থাকে।  আসলে আগের একাউন্ট  টি ব্লক করা হলো নীতিমালা না মানার কারনে। আর একাউন্ট ব্লক হয় পরে সে আবার একটি একাউন্ট খুলে আবার একই অপরাধ করলো যা নীতিমালার বাহিরে।

এখানে দেখুন এখানে এক ভাই তার আগের একাউন্ট ব্লগ হয়েছে বিধায় সে একটি নতুন ফেক একাউন্ট খুলে ব্লক হওয়া একাউন্টের বিষয়ে জানতে চেয়ে প্রশ্ন করেছেন। এটা বিরাট অপরাধ ফেক অ্যাকাউন্ট খোলা।  এরকম অনেক প্রশ্ন আছে যা আগের একাউন্ট এর ব্লক হওয়ার ব্যপারে ফেক একাউন্ট দিয়ে প্রশ্ন করে।
যারা এখনো আছেন যে তাদের একাউন্ট ব্লক হলে  একাউন্ট টি ফিরত পেতে অনেক সমস্যই পরেন তাই আমি আজকে জানিয়ে দেবো কিভাবে একাউন্ট ব্লক হলে আপনার একাউন্টি খোলার  জন্য মতামত পাঠাবেন।  
 যদি আপনার অ্যাকাউন্ট নীতিমালা না মানার কারণে একাউন্ট টি বাধাগ্রস্ত হয় তাহলে আপনি মতামত পাঠাতে পারেন প্রশাসনের কাছে এখানে গিয়ে ফিটব্যক দিবেন।  এবং কি ভাবেে কিি করবেন তা নিচে ফটোর মাধ্যমে দেখে নিন। আর আপনার একাউন্ট টি কি কারনে ব্লক করা হলো যাদি জানতে চান তাহলে  এখানে বিশেষ সদস্যদের সাথে বা সমন্বয়ক ভাইদের কাছ ফেসবুক মেসেঞ্জার এর মাধ্যমে জানিয়ে নিতে পারেন আপনার একাউন্ট টির ব্লক হওয়ার ব্যপারে।

 একাউন্ট ব্লক হয় নীতিমালা না মানার কারনে তাহলে অবশ্যই ফিটব্যক দিবেন বা সমন্বয়ক ভাইদের কাছ থেকে জানিয়ে নিবেন । 
 
image

0 Answer

সম্পর্কিত প্রশ্নসমূহ

Loading...

জনপ্রিয় টপিকসমূহ

Loading...