প্রশাসকগণ উত্তর যদি এক লাইনও সঠিক হয় দয়া করে কয়েক মিনিটের মধ্যে অনুমোদনের জন্য অনুরোধ জানাচ্ছি?
 (5250 পয়েন্ট)

জিজ্ঞাসার সময়

সঠিক উত্তর দ্রুত অনুমোদন পেলে উত্তরদাতার যেমন লাভ তেমনি লাভ প্রশ্নকর্তার

3 Answers

 (4518 পয়েন্ট) 

উত্তরের সময় 

ভাই, কয়েক মিনিটও লাগে না।

উত্তর সঠিক এবং নীতিমালা অনুযায়ী হলে বিশেষ সদস্যগণ দ্রুত অনুমোদন দিয়ে দেয়। আপনার উত্তর আটকে রেখে তাঁদের কোন লাভ নেই। তবে বানান ভুল অথবা গ্রহণযোগ্য নয় এমন উত্তর ভালোভাবে পরিক্ষা করেই অনুমোদন দেয়, যাতে প্রশ্নকর্তার বিভ্রান্তীতে পড়তে না হয়।

আপনি সঠিক উত্তর দিয়ে যান, অবশ্যই অনুমোদন পাবে।

 (4272 পয়েন্ট) 

উত্তরের সময় 

প্রশাসকগণ যত দ্রুত সম্ভব সঠিক প্রশ্ন ,উত্তর,মন্তব্যের অনুমোদন দিতে চেষ্টা করে।আর আপনি যদি সঠিক বানান ,প্রশ্নের সাথে মিল রেখে উত্তর প্রদান করেন এবং নীতিমালা অনুযায়ি প্রশ্নের উত্তর প্রদান করেন তাহলে অবশ্যেই আপনার উত্তর অনুমোদন পাবে।তবে একটু দেরিতেও অনুমোদন পেলে হতাশার কিছু নেই।কারণ বিশেষ সদস্যরা সবসময় তো এক্টিভ থাকে না।আর থাকা সম্ভব ও না।তবুও তারা চায় তাড়াতাড়ি অনুমোদন দিতে।আর আপনি ভেবে দেখুন প্রশ্ন অনুমোদন কিংবা অননুমোদন উত্তর অনুমোদন কিংবা অননুমোদন দেয়া এবং মন্তব্য অনুমোদন কিংবা অননুমোদন দেওয়া তথা প্রশাসকগনের অনেক দায়িত্ত্ব তাই একটু দেরিতে উত্তর অনুমোদন পেলে মন খারাপ কিংবা হাতাশার কিছু নেই। আর একটি বিষয় লক্ষনিয়, যে আপনার ১০০ পয়েন্ট পূর্ন হলে কয়েকটি বিভাগ ব্যতিত বিনা অনুমোদনে প্রশ্ন করতে উত্তর দিতে এবং মন্তব্য করতে পারবেন।
 (11872 পয়েন্ট) 

উত্তরের সময় 

আপনার কথা টা সঠিক কিন্ত সমস্যা হল আমাদের যারা এডমিন হিসাবে কাজ করছেন তাঁরা সব সময় বিস্ময় এ এক্টিভ থাকতে পারেন না, তাদের প্রত্যেক এর নিজেদের ব্যাক্তিগত কাজ থাকে,, তাঁরা সে কাজ শেষ করার পর ফ্রি সময় টুকু আপনাদের সাহায্য করার জন্য বিস্ময় এ দিয়ে থাকে। প্রশ্নউত্তর দ্রুত অনুমোদন পেতে হলে আপনাকে বিস্ময় এর নীতিমালা মেনে প্রশ্ন উত্তর করতে হবে। ১০০ পয়েন্ট হলে প্রশ্ন ও উত্তর অটো এপ্রুভ হয়। তবে কিছু কিছু ক্ষেত্রে এপ্রুভ হয় না। বিশেষ করে স্পর্শকাতর প্রশ্ন ও উত্তর গুলা। 


আপনাকে একটা উদাহরণ দিয় তাহলে বুঝতে পারবেনঃ

মনে করেন আপনি একটি জরুরী প্রশ্ন করেছেন যেটার উত্তর আপনার ৫মি. এর মধ্যে চাই। কিন্ত আপনি প্রশ্ন করার সময় বানান ভুল করেছেন, বিভাগ ঠিক করে প্রশ্ন করেন নাই,এবং মার্জিত ভাষা ব্যাবহার করেন নাই। সে ক্ষেত্রে আমাদের সেই প্রশ্ন সম্পাদন করতে হয়,বিভাগ নির্ধারণ করতে হয়, মার্জিত ভাষা ব্যাবহার করে প্রশ্ন টা সুন্দর করে তাঁর পর অনুমোদন দিতে হয়।


এখন এই কাজ গুলা করতে আমাদের সময় লাগে+ সব এডমিন সব সময় এক্টিভ থাকেন না প্রত্যেক এর নিজ নিজ কাজ আছে,আমাদের মধ্যে কেউ ছাত্র/ছাত্রী, চাকুরীজীবী,আছেন  নিজেদের কাজ গুলা শেষ করে আপনাদের সাহায্য করতে হয়,,,,যে কারণে সব সময় এক্টিভ থাকা সম্ভব হয় না।


যে কারণে প্রশ্ন উত্তর অনুমোদন করতে দেরি হয়ে থাকে।


আপনি নীতিমালা মেনে প্রশ্ন করুন অবশ্যই অনুমোদন পাবে।

সম্পর্কিত প্রশ্নসমূহ
Loading interface...
জনপ্রিয় টপিকসমূহ
Loading interface...