আমি যার সাথে রিলেশন করি সে আমাকে তেমন গুরুত্ব দেয় না কিন্তু তার প্রতি আমার অতিরিক্ত আবেগ।তার সাথে কথা বলতে গেলেই আমি খুব আবেগী হয়ে যাই এবং সে সামান্য কষ্ট দিলেই আমি কান্না করি।আমি তাকে ভুলে যেতে চাই না বরং তার প্রতি আমি আমার আবেগ টা কমায়ে আমি তার জন্য অপেক্ষা করে দেখতে চাই।কিন্তু তার প্রতি আমার আবেগ কোনোভাবেই কমাইতে পারি না।প্লিজ আমাকে একটু বলবেন আমি এখন কি করতে পারি ??
2 টি উত্তর
আল্লাহকে ভয় করুন সর্বদা আল্লাহর কথা স্মরন করবেন   এবং অবষ্শই  পাঁচ ওয়াক্ত নামাজ সহ আল্লাহ তায়ালার সমস্ত ইবাদতে আত্ম নিয়োগ করুন।
দিয়েছেন
বেশি আবেগপ্রবণ মানুষ আত্মবিশ্বাসী হতে পারেন না। তাই সব চাইতে প্রথমে আত্মবিশ্বাসী হয়ে উঠুন। নিজের ওপর বিশ্বাস রাখুন। নিজের ইচ্ছাকে প্রাধান্য দিন। এতে আবেগের মাত্রা কমে আসবে। স্বার্থপর হতে বলছি না, শুধুমাত্র নিজের ইচ্ছেটাকে সামান্য গুরুত্ব দেয়ার কথা বলছি,এতে করে নিজের প্রতি বিশ্বাস ফিরে পাবেন,নিজেকে বুঝুন,নিজেকে সময় দিন অনেকক্ষেত্রে সময় মনের ক্ষত পূরণ করতে সহায়তা করে। তেমনই নিজেকে সময় দিন আবেগটাকে নিয়ন্ত্রণে আনার জন্য। এতে করে আপনার নিজের মন ঠিকই খুঁজে নেবে আপনার কষ্টের কারণ এবং নিয়ন্ত্রণে আনবে আপনার অতিরিক্ত আবেগ।
Download Bissoy Answers App Bissoy Answers