একটা মেয়েকে কি ভাবে আমার মনের কথা বলব? আমি একটা মেয়েকে খুব ভালোবাসি। আমিও বুঝতে পারি যে সেও আমাকে ভালোবাসে । কিন্ত আমি ওকে আমার মনের কথা বলতে পারছি না।কি করে আমি ও কে আমার মনের কথা বলব।
7 টি উত্তর
মেয়েটির ফেসবুক আইডি থাকলে তাকে ম্যাসেজ করে কিংবা ট্যাগ করে আপনার মনের কথাগুলি প্রকাশ করতে পারেন।
আপনি কাউকে যদি ভালোবেসে থাকেন তাহলে ভয় না করে বলে ফেলুন। যদি বলতে না পারেন আকার-ইঙ্গিতে বোঝানোর চেষ্টা করুন। আর তাও না পারলে বা মেয়েটি মনের কথা না বুঝলে বন্ধুদের সাহায্য নিন। ধন্যবাদ
সাহস এবং আত্মবিশ্বাসকে কাজে লাগাতে হবে।
আপনি ঐ মেয়েটির বান্ধবীর মাধ্যমে তাকে জানাতে পারেন আপনার মনের কথা, তাতে সে যদি রাজি হয় তাহলে ভালো। আর প্রেম করা ইসলাম ধর্মে হারাম তাই এটি থেকে বিরত থাকা প্রত্যেক মুসলমানদের কর্তব্য
আমার মতে তাকে যেকোনো উপায়েই হোক আপনার বলা উচিৎ যে আপনার তাকে ভালো লাগে।কারন দেয়ালের ওপারে কি আছে তা শুধু অনুমান করা যায়, নিশ্চিন্ত হওয়া যায় না যতক্ষণ না আপনি উঁকি দিচ্ছেন। আপনি কি চান আজ থেকে কিছু বৎসর পর আফসোস করে বলতে "ইশ!! যদি একবার বলতাম! হয়তো সে রাজী হয়েও যেতো"।তাই সরাসরি বলাই ভাল! রিজেক্ট যদি করেও,রিজেক্ট করতে পারে- টেনশন থেকে তো অন্তত মুক্তি পাবেন তখন!
আপনারা দুজনেই দুজনকে ভালোবাসেন।কিন্তু আপনি তাকে বলতে পারছেন না।তাহলে লেখনী অর্থ্যাৎ লেখার মাধ্যমে তাকে কথাটি বলুন।একটি কাগজে I love you কথাটি অন্যভাবে করে লিখুন,যাতে সে ছাড়া কেউ বুঝতে না পারে।অর্থ্যাৎ,J Mpwf zpv লিখে তাকে দিন আর বলুন তার আগের অক্ষর পড়তে।
আপনি প্রথমে আপনার পছন্দের মানুষটির সাথে Eye Contact করুন। তারপর ধীরে ধীরে তার সাথে কথা বলা শুরু করুন। যদি সমবয়সী হয় তাহলে বন্ধুত্ব দিয়ে শুরু করুন। অথবা অন্য বয়সের হয় তাহলে ভালমন্দ জিজ্ঞাসা বা প্রসাঙ্গিগ কিছু কথা বলুন। তারপর সময় মতো আপনার মনের কথা বলে দিন। যদি সেও আপনাকে পছন্দ করে তাহলে খুব তাড়াতাড়ি হয়ে যাবে।