মন্তব্য সমূহ
eshikhon

আপনি প্রথমে অনলাইনে ফ্রিল্যান্সিং কোর্স করতে পারেন যেমন, গ্রাফিক ডিজাইন, ওয়েব ডেভলপমেন্ট , ডিজিটাল মার্কেটিং এছাড়াও যেকোন একটি কোর্স সম্পন্ন করে অনলাইনে ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসে কাজ করে আয় করতে পারবেন। আপনি চাইলে eshikhon.com থেকে অনলাইনে ফ্রিল্যান্সিং কোর্স সম্পন্ন করে অনলাইন মার্কেটপ্লেসে কাজ করে আয় করতে পারবেন।

4 টি উত্তর
অনলাইন থেকে আয় করা হয় ওয়েবসাইট তৈরির মাধ্যমে।ওয়েবসাইটে বিজ্ঞাপন দিলে সেই বিজ্ঞাপনের মাধ্যমে লাভ হয়।নিজের ওয়েব সাইট তৈরি করে আয় করার জন্য ভিসিট করুন http://www.buysite.ga সাইট।
দিয়েছেন
আপনি ইনভেষ্ট ছাড়াই বেশ কয়েকটি সাইট থেকে আয় করতে পারেন। যেমন: cwork app, paper cash app । এছাড়াও আপনি লেখালেখি করে লেখক.কম সাইট থেকে আয় করতে পারবেন।
দিয়েছেন
আপনি UPWORK.COM ,GURU.COM ইত্যাদি সাইট থেকে আয় করতে পারেন।আর যদি ইংরেজিতে দক্ষ না হন তবে ক্যাপচা সোলভিং করে টাকা কামাতে পারবেন।কিছু সাইট হল: MEGATYPERS:এখান থেকে যেতে পারেন 2captcha:এখান থেকে যান দুটি সাইটেই প্রতি 1000 ক্যাপচা সোলভ করে 1.5 ডলার বা 125 টাকা প্রায় পাবেন।যদি দিনে 2000 টিকরে ক্যাপচা সোলভ করেন তবে মাসে 5000 টাকার মত পাবেন!
মন্তব্য সমূহ
Emily

আপনি কি অনলাইন থেকে ইনকাম করেন? ইংরেজিতে মোটামুটি ভালো আমি কিন্তু কম্পিউটারে স্কিল একটু কম,,, আমার জন্য কোন সাইট ভাল হতে পারে,,,

দিয়েছেন


আমরা এখন প্রায় সবাই ইন্টারনেট ব্যবহার করে থাকি। আর এ ইন্টারনেট ইউজকারীদের মধ্যে সবাইকেই দেখা যায় একটা সময় পর তারা অনলাইনে নিজেরা কিছু করতে চাচ্ছেন।
সেটা টেবিলে থাকা কম্পিউটার দিয়েই হোক অথবা হাতে থাকা মোবাইল দিয়ে অনলাইন ইনকাম হোক।


পিসি বা মোবাইল দিয়ে অনলাইন ইনকাম। 

ইন্টারনেট ব্যবহার করে এখন মানুষজন লক্ষ লক্ষ টাকা ইনকাম করছেন। তারা পারলে আপনি ও পারবেন।


আপনি আপনার মোবাইল ফোন দিয়েই মাস শেষে ১৫ হাজার থেকে ২০ হাজার টাকা বা এর চাইতেও বেশি ইনকাম করতে পারেন।

তবে একটা কথা মনে রাখবেন, টাকা ইনকাম করার জন্য আপনাকে পরিশ্রম করতেই হবে। পরিশ্রম ছাড়া কোন কিছুই হয় না।

Download Bissoy Answers App Bissoy Answers