Share

4 টি উত্তর

মাসিকের সময় সহবাস করলে বাচ্চা হবেনা কিন্তুু মাসিকের সময় সহবাস করা ইসলামে হারাম।মাসিক হওয়ার আগের ৭ দিন ও মাসিক শেষ হওয়ার পরের ৭ দিন সহবাস করা নিরাপদ। এই সময় সহবাস করলে বাচ্চা হবেনা।
না, মাসিকের সময় যৌনমিলন করলে বাচ্চা হবে না। তবে মাসিকের সময় যৌনমিলন করা ইসলামে নিষিদ্ধ। এ সময় যৌনমিলন করলে নানা যৌন রোগ হওয়ার সম্ভাবনা থাকে। এমনকি যৌন ক‍্যান্সারও হতে পারে। মাসিকের সময়, মাসিক শুরুর আগের ৭ দিন এবং মাসিক শুরুর পরের ৭ দিন যৌনমিলন করলে বাচ্চা হওয়ার সম্ভাবনা থাকে না।
মাসিকের সময় সেক্স করলে গর্ভবতী হওয়ার কোন সম্ভাবনা নেই।কারন এসময় পরিপক্ক ডিম্বাণুটি নষ্ট হয়ে বের হয়ে যায় অন্য দিকে নতুন ডিম্বাণুটি তৈরীর প্রক্রিয়া এ সময় চলতে থাকে। ফলে জরায়ু বা ফেলোপিয়ান নালিতে কোন ডিম্বাণু থাকে না।তাই অবাদে মেলামেশা করলেও গর্ভবতী হবে না। তবে এ সময় সেক্স থেকে বিরত থাকবেন। এতে উভয়ের সংক্রমন জনিত রোগ/অন্য প্রবলেম/ধর্মের দৃষ্টিতেও এসময় মিলন নিষেধ করা হয়েছে।
আপনি গুরুত্বপূর্ণ একটি বিষয় সম্পর্কে জানতে চেয়েছেন। ইসলাম ধর্ম অনুযায়ী মাসিকের সময় যৌন মিলন সম্পূর্ণ হারাম। এই সময়ে মিলন করলে নপুংশক শিশু জন্ম নিতে পারে কারণ এই সময়ে ডিম্বাণু খুব বেশি দূর্বল থাকে। স্ত্রী যৌন অঙ্গ ও জীবাণুযুক্ত থাকে তাই এই সময়ে মিলন পুরুষ ও মহিলা দুজনের জন্যই ক্ষতিকর। আপনার সুন্দর যৌন জীবন কামনা করছি।

সাম্প্রতিক প্রশ্নসমূহ