অনেক বছর একটানা হস্তমৈথুন করলে কি কোন ক্ষতি হবে?

অনেক বছর একটানা হস্তমৈথুন করলে কি কোন ক্ষতি হবে?আমি ১০ বছর ধরে হস্তমৌতুন করে আসছি এখন আমার শারীরিক অবস্তা খুব খারাপ, আর আমি এখন এটা ছারতেও পারছি না। এখন আমি কি করতে পারি?
বিভাগ: 
Share

5 টি উত্তর

অনেক বছর একটানা হস্তমৈথুন করলে অনেক ক্ষতি হতে পারে। হস্তমৈথুনের ফলে হস্তমৈথুনের ক্ষতিসমূহ (!) শারীরিক ব্যাথা (!) মাথা ব্যাথা এবং হস্তমৈথুনের ফলে মাথা ব্যাথা সৃষ্টি হয়। (!) হস্তমৈথুনের ফলে যৌন অক্ষমতা দেখা দেয় এর ফলে বিবাহিত জীবনে সমস্যা হয়। (!)হস্তমৈথুনের ফলে দ্রুত বীর্যপাতের সমস্যা দেখা দেয় যা মিলনে সমস্যা সৃষ্টি হয়। হস্তমৈথুন ত্যাগের উপায়- (!) সব সময় পরিবারের সঙ্গে থাকার চেষ্টা করুন।(!) কোন সৃজনশীল কাজে ব্যস্ত থাকার চেষ্টা করুন যেমন ছবি আঁকা, গান শোনা, গল্প বা বই পড়া এগুলো করলে আপনি হস্তমৈথুন থেকে বিরত থাকতে পারবেন।(!) দৃড় প্রতিজ্ঞ হন আত্মবিশ্বাসী হলেই আপনি হস্তমৈথুব থেকে বিরত থাকতে পারবেন।(!) যেসব জিনিস আপনাকে হস্তমৈথুনের দিকে ধাবিত করে সেসব জিনিস দূরে থাকুন।(!) সাইবার সেক্স অথবা কোন হট ভিডিও দেখা থেকে বিরত থাকবেন।(!) একা থাকবেন না মিলেমিশে থাকার চেষ্টা করুন।(!) অশ্লীলতা থেকে দূরে থাকুন। আশা করি বুঝতে পেরেছন।
আপনি যদি এই অবস্থা থেকে দূরে থাকতে চান,তাহলে অবশ্যই ডাক্তারের পরামর্শ নিন। আর বিভিন্ন আজেবাজে সাইটে ঘুরাঘুরি বন্ধ করুন এবং নিজেকে সব সময় কাজে ব্যস্ত রাখার চেষ্টা করুন।খারাপ সঙ্গ ত্যাগ করুন।
◆হস্তমৈথুন থেকে বাঁচার উপায় (ছেলে-মেয়ে উভয়ের জন্য প্রযোজ্য): ১★প্রতিদিন প্রতি ওয়াক্ত নামাজের পর সূরা তওবার শেষ দুই আয়াত পড়ে শরীরে ফুঁক দিতে হবে (ইহা একটি পরীক্ষিত আমল)। ২★কোনো কারনে লিঙ্গ উত্তেজিত হলে হাত বা অন্য কোনো বস্তু দ্বারা স্পর্শ করা যাবে না। ৩★বাজে চিন্তা-ভাবনা, মন্তব্য, কথা-বার্তা বা সঙ্গ পরিত্যাগ করতে হবে। ৪★'বাংলা চটি গল্প' পড়া থেকে বিরত থাকতে হবে। ৫★অশ্লীল ইমেজ, মুভি বা ভিডিও দেখা থেকে বিরত থাকতে হবে। ৬★ফেইসবুক, টুইটার বা অন্য কোথাও অশ্লীল কিছু চোখে পড়লে নিজেকে সংযত রাখার চেষ্টা করতে হবে। ৭★বেগানা পুরুষ বা বেগানা নারীর দিকে তাকানো যাবে না। ৮★অশ্লীলতার ধারে কাছেও যাওয়া যাবে না। ৯★উলঙ্গ হয়ে গোসল করা যাবে না। ১০★শরীর ও মন পবিত্র রাখা প্রয়োজন। ১১★চিত্‍ হয়ে শোয়া যাবে না, ডান দিকে কাত হয়ে শুতে হবে। ১২★সর্বদা আল্লাহ্'র প্রতি ভয় রাখতে হবে। ১৩★নাচ-গান বা রঙ-তামাশা থেকে বিরত থাকতে হবে। ১৪★সবসময় 'লা হাওলা ওয়ালা কুউওয়াতা ইল্লাহ্ বিল্লাহ্' পাঠ করতে হবে। ১৫★সর্বোপরি যেহেতু এটি একটি হারাম কাজ, তাই এটি থেকে বাঁচার ইচ্ছাশক্তি দৃঢ় করতে হবে। তবেই হারাম থেকে বাঁচতে আল্লাহ্ সাহায্য করবে। ১৬★আল্লাহ্ আপনার সহায় হোন। আমিন।
অশ্লিল ভিডিও বা বই থাকলে তা যথাক্রমে ডিলিট বা ফেলে দিন। পরিবার ও বন্ধুদের সাথে সময় কাটান। পুষ্টিকর খাবার খান। কোথাও ঘুরে আসতে পারেন। যেমন রাঙ্গামাটি,সেন্টমার্টিন। ভবিষ্যতের যৌন জীবনের নানা জটিলতা এড়াতে এখনি হস্তমৈথুন ত্যাগ করুন।

প্রশ্নে লিখেছেন কোন ক্ষতি হবে কিনা, আর বিস্তারিত লিখেছেন অবস্থা খুব খারাপ যা ক্ষতিই বুঝাচ্ছে।


হস্তমৈথুন শরীর, মন, মস্তিষ্ক সহ মানব দেহের প্রতিটি অংশেই এর ক্ষতি পৌঁছিয়ে থাকে। ছাড়তে পারাটা অসম্ভব নয়, চেষ্টা করুন, পারবেন। এরপরও না পারলে জানাবেন। (ব্যক্তিগত মেসেজে)।


হস্তমৈথুনের ক্ষতিকর দিক সমূহ

সাম্প্রতিক প্রশ্নসমূহ