একটি উত্তর ৫ বার সর্বোত্তম হয়েছে।?
 (5197 পয়েন্ট)

জিজ্ঞাসার সময়

কারো বিরুদ্ধে অভিযোগ করছিনা তাই সাধারন বিভাগে লিখলাম। আমার একটি উত্তর ৫ বার সর্বোত্তম হয়েছে। এটা কিভাবে সম্ভব? অবশ্যই সম্ভব যদি ৫ বারই কেউ তা কেনসেল করে। সেখানে অন্য কোন উত্তর ছিলনা তাহলে কেনসেল করলো কে এবং কোন যুক্তিতে? সেই ব্যক্তি তো কারন হিসাবে একটি উত্তর দিতে পারত। তাই নয়কি? আমি এই জন্য লিখছিনা যে কেন আমি পেলাম না। আমার লেখার উদ্দেশ্য কেনসেল কারীর মনমানসীকতা টা কি রকম সেটা জানতে। লিংক এখানে ক্লিক করুন । নিচে অংশ বিশেষ স্ক্রিনশট দেয়া হল কারন ফুল শো করছেনা।image

1 Answer

 (5314 পয়েন্ট) 

উত্তরের সময় 

আপনার উত্তরটিতে ৫ বার সর্বোত্তম নির্বাচন করা হয়েছিল এবং তা ৫ বার ক্যানসেলও করা হয়েছে । সবই ঠিক আছে কিন্তু আমার মনে হয় আপনার এমন কোন শত্রু এখানে নেই যে ৫ বারই অাপনার উত্তর থেকে সর্বোত্তম ক্যানসেল করেছেন । যদি এমনটাই হতো তবে সে আপনার সর্বোত্তম পাওয়া প্রতিটি উত্তরকেই স্বাভাবিক করে দিত । 

এমনটা আমার ক্ষেত্রেও বহুবার হয়েছে । আমি মনে করি এটা হওয়ার মূল কারণ হচ্ছে নেট কানেকশন এর দুর্বলতা । 

যেমন, ধরুন যে ব্যক্তি আপনার উত্তরে সর্বোত্তম নির্বাচন করবেন তার নেক কানেকশন স্লো অথবা সার্ভার ডাউন । এমন পরিস্থিতিতে যদি উক্ত ব্যক্তি ৪-৫ বার সর্বোত্তম বাটনে টাচ করে সেক্ষেত্রে এমনটা হতে পারে ।

কারল আপনি দেখেন 5 মিনিট পুর্বেই অর্থাৎ একমিনিটের মধ্যেই প্রশ্নটি 5 বার সর্বোত্তম এবং ক্যানসেল করা হয়ছে । এটা কি দুই জন ব্যক্তি দ্বারা ১ মিনিটের মধ্যে সম্ভব ? আমার মনে হয় না ।
সম্পর্কিত প্রশ্নসমূহ
Loading interface...
জনপ্রিয় টপিকসমূহ
Loading interface...