বিজ্ঞাপন

সমস্যা হচ্ছে, আমার পায়খানা অনেক কষা হচ্ছে, কোনো ভাবেই পায়খানা হচ্ছে না । পায়খানা এসে আবার আটকে যাচ্ছে। এই মূহুর্তে আমি কি করতে পারি? সমস্যা হচ্ছে, আমার পায়খানা অনেক কষা হচ্ছে, কোনো ভাবেই পায়খানা হচ্ছে না । পায়খানা এসে আবার আটকে যাচ্ছে। এই মূহুর্তে আমি কি করতে পারি?
জিজ্ঞাসা করেছেন
বিজ্ঞাপন
4 টি উত্তর
দিয়েছেন
এ সমস্যার হতে তড়িত মুক্তির জন্য এক প্রকার ডুস যা ফার্মেসীতে পাওয়া যায় তা মলদ্বার দিয়ে প্রবেশ করিয়ে দিলে তাতক্ষণিক সমাধান হতে পারে। আর পরবর্তীতে যাতে এ ধরনের সমস্যার সম্মুখীন না হতে হয় এজন্য আপনি প্রতিদিন সকালে ও রাতে ইসবগুলের ভুসি পানিতে কিছুক্ষণ ভিজিয়ে সরবত বানিয়ে পান করবেন। এতে কষা হওয়া থেকে রেহাই পেয়ে যাবেন।
দিয়েছেন
আপনি সকালে এক কাপ খালি পেটে চা খান।রাফেজ যুক্ত খাবার এছাড়া শাকসবজি বেশি করে খান পানি পান করুন।আর একটা কথা আপনি দুই দিনে যত সম্ভব পেপে খান।চার থেকে পাচটা পেপে খান । সব ঠিক হয়ে যাবে।যদি তাও না হয় তাহলে ডাক্তারের কাছে যান।
দিয়েছেন
পায়খানা কষা  হলে আপনি ডুরালাক্স ট্যাবলেট সেবন করুন এতে আপনার পায়খানা কষা হবে না।তবে সেবন করার আগে ডা: এর পরামর্শ নিন।
জামিয়ার রহমান একজন সাধারণ প্রকৃতির মানুষ,লেখাপড়ার পাশাপাশি bissoy.com এর মাধ্যমে যৌন,গাইনি এবং মা ও শিশু স্বাস্থ্য সম্পর্কৃত বিষয়ে চেষ্টা করতেছি সঠিক পরামর্শ দিয়ে,এবং অজানা কিছু জানার তাগীতেই bissoy.comপদার্পণ।
দিয়েছেন
আপনি অসমোলেক্স সিরাপটি খেতে পারেন। দাম ১৪০ টাকা।