সেক্স করার পর এক প্রকার অনিশ্চয়তা থেকেই আমার গার্লফ্রেন্ড কে ইমারজেন্সি পিল খাওয়াই। এক্ষেত্রে তার কোনো সমস্যা হবে? গত মাসের যেদিন ওর পিরিয়ডের প্রায় ৭ বা ৮ দিনের মতো পূর্ণ হয় ঐদিন থেকে আমরা পর পর তিন দিন করে সেক্স করি। প্রথম দিন এবং দ্বিতীয় দিন নিশ্চিত ছিলাম। কিন্তু তৃতীয় দিন কনডম ব্যবহার করার পরও আমার মনে হয়েছিল আমার বীর্য তার ভিতরে গিয়েছিল। কারন আমি সাদা সাদা বীর্যের মতো দেখেছিলাম। এক্ষেত্রে সে আমাকে বললো এটা তার সাদা স্রাব। তারপরও আমি ঝুঁকি না নিয়ে ইমারজেন্সি পিল খাওয়াই। এটা এক প্রকার অনিশ্চয়তা থেকেই খাওয়া হয়েছে যেহেতু আমরা জানিনা আসলেই বীর্য তার ভিতরে গিয়েছিল কিনা কোনো ভাবে। কিন্তু এই মাসে এখনো তার পিরিয়ড হয়নি। ১২ তারিখ তার পিরিয়ডের ডেট। প্রায় সময় দেখা যায় ডেটের আগেই তার পিরিয়ড হয়।  এক্ষেত্রে এমন অবস্থায় পিল খাওয়ানোর জন্য তার কোনো সমস্য হয়েছে কি মাসিকের ক্ষেত্রে?? যদি কেউ জানান কৃতজ্ঞ থাকবো...
বিভাগ: 

2 টি উত্তর

পিল সেবন করার ফলে নানা রকম সমস্যা হয়ে থাকে।

পিল গুলার side effect   আছে যে কারণে অনেক সময় মাসিক হতে লেট হয়। তাই ডেট পর্যন্ত অপেক্ষা করুন।

উপরক্ত কিছু কথাঃ

আপনারা যা করেছেন সেটা কিন্ত ঠিক নয়।

দয়া করে এই সব থেকে বিরত থাকুন। 

পিল খাওয়ালে বাচ্চা হবে না ৷ তবে পিল ক্ষতিকর  

সাম্প্রতিক প্রশ্নসমূহ