এক বার ব্যবহার উপযোগী সেক্সের ঔষধ খাওয়ার পর মাথাব্যথা শুরু হলে তৎক্ষণাৎ কি করা উচি? এক বার ব্যবহার উপযোগী সেক্সের ঔষধ খাওয়ার পর মাথাব্যথা শুরু হলে তৎক্ষণাৎ কি করা উচিত?কোন ঔষধ খাবো?খেলে সেড়ে যাবে নাকি সমস্যা আরো বেড়ে যাবে?কারো নিজস্ব অভিজ্ঞতা থাকলে ও শেয়ার করবেন আশা করি।ধন্যবাদ :)   
বিভাগ:
3 টি উত্তর
যেকোন সেক্সের ঔষুধই স্বাস্থ্যের জন্য ক্ষতিকর এবং বিপদজনক। তাই সকল প্রকার সেক্স বাড়ানোর ঔষুধ থেকে বিরত থাকাই শ্রেয়। আর যদি মাথাব্যাথার মতো এরকম কোন সমস্যা হয়েই থাকে তাহলে ঐ সময়ে অল্প পাওয়ারের ১টা ঘুমের ঔষুধ খেয়ে নিবেন। খাওয়ার পরে সেক্স করবেন না , সেক্সের আগে উত্তেজনা বাড়াতে ১ কোয়া রসুন , ১ গ্লাস গরম দুধ , ১টা ডিম অথবা মধু সেবন করে নিলে ভালো কার্যকরী হবে। এছাড়াও টক দই এক্ষেত্রে সেক্সের উত্তেজনা এবং বীর্যরসে প্রচুর ভূমিকা পালন করে। বীর্য গাঢ় করতে সপ্তাহে ১ দিন অথবা ৩ দিন বাদে বাদে সেক্স করতে পারেন। সেক্সের পরে গোসল অবশ্যই করবেন , . .।
এটা সেক্স বাড়ানোর ঔষধের পার্শপ্রতিক্রিয়া, তাই আপনি মাথা ব্যাথার জন্য অন্য ট্যাবলেট সেবন করবেন না। এতে সমস্যা বারতে পারে।তাই ধৈর্য ধরুন। বি:দ্র সেক্স ঔষধ সেবনে শরীর এর না না ধরনের সমস্যা দেখা দিতে পারে।তাই সেবন না করাই ভালো আর নিয়মিত পুষ্টিকর খাবার খেতে পারেন।
সেক্সের ঔষুধ খাওয়া উচিত নয়।এটা খাওয়া বন্ধ করুন।আর মাথাব্যাথা হলে প্যারাসিটামল খান।তবে বার বার হতে থাকলে ডাক্তারের পরামর্শ নিন।