এখন আমি কি করবো? সাহায্য করুন।?

 (17 পয়েন্ট)

জিজ্ঞাসার সময়

একটা মেয়েকে প্রাইভেট পড়াই। দিনদিন তার প্রতি দুর্বল হয়ে যাচ্ছি। আমি জানি আমি তাকে প্রপোজ করলে ৯৯% একসেপ্ট করতে পারে। কিন্তু আমার বিবেকে বাধা দেয়। আবার প্রেমও করতে মন চায়। আবার সামাজিক মানসম্মানের ভয়ও লাগে। এখন কি করা উচিত? 

5 Answers

 (31 পয়েন্ট) 

উত্তরের সময় 

 বিবেক যেহেতু বাধা দেয় সেহেতু প্রেম না করাই ভাল। তাছাড়া প্রেম ইসলামে হারাম। নিয়মিত নামাজ পড়ুন লাভ হবে। আর এসব চিন্তা বাদ দিন । 
 (12430 পয়েন্ট) 

উত্তরের সময় 

আমার মতে আপনার উচিত হবে ওই মেয়ে কে পড়ানো বন্ধ করে দেওয়া। কারণ আপনি তাঁর স্যার আপনাকে স্যার হিসাবে সে ও তার পরিবার যথেষ্ট সম্মান করে বলে মনে করি আমি। আপনার কী উচিত হবে তাদের সাথে এই রকম করা। আপনি যদি সবল হন তাহলে প্রেম করার চিন্তা বাদ দিয়ে বিয়ের প্রস্তাব দিন এটাই ভালো হবে।
 (3061 পয়েন্ট) 

উত্তরের সময় 

আপনি যদি মেয়েটিকে প্রপোজ করেন তাহলে আপনার সমাজে মান সম্মান থাকবেনা সবার কাছে আপনি ঘৃণীত পাত্র হবেন । আপনার মেয়েটিকে ঐ নজরে না ভাবাই শ্রেয় হবে । ধন্যবাদ
 (3440 পয়েন্ট) 

উত্তরের সময় 

আপনার উচিৎ হবে এইসব ভুলে যাওয়া । এতে সমাজে আপনার সম্মান বজায় থাকবে । তা না হলে হিতে বিপরীত হতে পারে ।
 (561 পয়েন্ট) 

উত্তরের সময় 

আবগে আপনি হয়তো তার প্রতি দুর্বল হয়ে যাচ্ছেন।আবার আপনার বিবেক ও বাধা দিচ্ছে আপনাকে।তাই আপনি প্রেমের দিকে না যাওয়াই ভালো।আপনি বরং মেয়েটিকে প্রাইভেট পড়ানো বাদ দিয়ে দেন।তাইলে কিছুদিনের মধ্যেই আপনি মেয়েটিকে অনেকটাই ভুলে যেতে পারবেন।
সম্পর্কিত প্রশ্নসমূহ

Loading...

জনপ্রিয় বিভাগসমূহ

Loading...