কি করা উচিত সম্পর্ক নিয়ে প্রশ্ন ডিটেইলসে।।?

কি করা উচিত সম্পর্ক নিয়ে প্রশ্ন ডিটেইলসে।।?সম্পর্কের 2 বছরের বেশি।। তার মধ্যে ছোট খাট ঝগড়া, অভিমান হবে এইটা স্বাভাবিক।। গত জুন মাসে একটা ব্যাপারে সে আমার সাথে বড় ধরনের বিশ্বাসঘাতকতা করে।। এবং আমার বাসায় এসে আমার আম্মুর সাথে বাজে ব্যবহার করে যায় যা   আমার জীবনের টারনিং পয়েন্ট হয়ে যায়।। 3 4 দিন ব্লক ছিল কিন্তু পরিস্থিতি স্বাভাবিক হতে আমি আবার সম্পর্কে এগিয়ে যাই।। আমাদের সম্পর্কে আমার কিছু শর্ত মেয়ে পালন করে নাই এবং মেয়েটি আমাকে বিয়ে করতে চায় বিধায় সেই শর্ত গুলো আমি দেই।।। মেয়েটি রাগলে অসভ্যের মত আচরন করে আমার সাথে এবং তার মা বাবার সাথেও করে।।তাই বল্লাম তুমি যেহেতু আমার বাসায় একজন বউ হিসেবে আসতে চাও এবং তুমি যে আমার মায়ের সাথে এমন আচরন করবে না তার নিশ্চয়তা কি? বরং তার নিশ্চয়তা সেও দিতে পারে নাই তাই কয়েক মাস আগে থেকেই তার বদ অভ্যাস গুলো পরিবর্তন করতে চাইতেছি কিন্তু সে বার বার একি কাজ করে।। আমি তাকে যথেষ্ট বুঝি এবং মেয়েটিকে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করি বোঝানোর জন্য।  মেয়েটিকে বুঝাতে চাইলে সে কানে আঙ্গুল দিয়ে ফেলে যা তার কাছে নাকি সহ্য হয় না।। পরে  সে বলে আমি তোমার সাথেই এমন করি না আমার বন্ধু বা কেউ আমাকে জ্ঞান দিলে আমার সহ্য হয় না।।  সে আমার প্রায় কথা নেগেটিভ ভাবে নেয় এবং মাঝে মাঝে না বুঝেই ওভার রিএক্ট করে।  আমার সমস্যা আমি ঘার তেরা এবং বদমেজাজি কিন্তু আমি সহজে রাগি না । আমি তাকে স্পষ্টভাবে বলে দিয়েছি যখন তুমি আমার কথা বুঝতে চাও না তখন আমার রাগ হয় এবং এটাও বলছি  যে কখন আমি তেরামি করি।। । । গত 03 তারিখ আমি তার প্রতি বিরক্ত হয়ে ব্রেকাপ করি একটা মেয়েকে প্রথম থেকেই বুঝিয়ে দিয়েছি   তার কোনদিকগুলোতে আমি সন্তুষ্ট এবং কোন দিকের পরিবর্তনে আমার ফিউচারে বিয়ে করলেও আমাদের প্রবলেম হবে না।। মেয়েটি আমার one & only 1st Love.. তাই ভলতে পারছি না।।।  আমার প্রশ্ন ; এইসব বোঝানো, শর্ত পালন করা কি আমার ঠিক হয়েছে?   আমার যদি ভুল থাকে আমার করনিয় কি?? আর যদি   মেয়েটির ভুল থাকে মেয়েটির উদ্দেশ্যে আপনারা কি বলবেন??  সম্পর্কে ওর  সাথে যাওয়া কি ঠিক হবে???
বিভাগ: 
Share

2 টি উত্তর

যে মেয়ে আপনাকে ভালোবাসবে সে মেয়ে আপনার পরিবারের সকল সদস্যদের যথেষ্ঠ সম্মান করবে। বিশেষ করে আপনার মা বাবাকে আপনার থেকেও বেশি ভালোবাসবে। আপনার প্রেমিকা আপনাকে যথেষ্ঠ ভয় পাবে এবং এবং আপনাকে শ্রদ্ধাও করবে। মেয়েটি আপনার বাবা মাকে নিজের বাবা মা মনে করবে- যদি উপরক্ত গুনগুলো আপনি আপনার প্রেমিকার মাঝে খুজে না পান তাহলে তাকে ছেড়ে দিন। জীবনে সুখি হতে চাইলে এমন মেয়েকে ভুলে যাওয়াটাই ভালো হবে।
এমন মেয়েকে বিবাহ করার চেয়ে না করা অনেক উত্তম।আর ঐ মেয়ে কখনো তার আচারন বদলাবেনা,কারন সে অহংকারী।তাই ঐরকম মেয়েকে বিয়ে করে জাহান্নাম ক্রয় করবেন। একটিবার ভাবুন বিয়ে পূর্বেই আপনার মার সাথে খারাপ ব্যবহার করে,আর আপনার মায়ের পায়ের নিচে আপনার বেহেস্ত।সেই বেহেস্ত কে হারিয়ে আপনি ঐ মেয়ের মতো খারাপ মেয়েকে বিয়ে করবেন না।

সাম্প্রতিক প্রশ্নসমূহ