স্কুল আমি একটা মেয়েকে পছন্দ করতাম? স্কুলে আমি একটা মেয়েকে পছন্দ করতাম।ওর সাথে কখনও কথা বলিনি।ওকে প্রপোজ করিনি।কিন্তু আমি যে ওকে পছন্দ করতাম ও সেটা জেনে ফেলেছিল। স্কুল জিবন শেষ এখন আর দেখা হয় না, গ্রামে গেলে মাঝে মাঝে দেখা হয়।আমি ওকে এখনও পছন্দ করি। এখন আমি কি করব।দয়া করে প্লিজ কেউ বলবেন? স্কুলে আমি একটা মেয়েকে পছন্দ করতাম।ওর সাথে কখনও কথা বলিনি।ওকে প্রপোজ করিনি।কিন্তু আমি যে ওকে পছন্দ করতাম ও সেটা জেনে ফেলেছিল। স্কুল জিবন শেষ এখন আর দেখা হয় না, গ্রামে গেলে মাঝে মাঝে দেখা হয়।আমি ওকে এখনও পছন্দ করি। এখন আমি কি করব।দয়া করে প্লিজ কেউ বলবেন?
জিজ্ঞাসা করেছেন
বিভাগ:
5 টি উত্তর
আপনার পরিবার বলে দেখেন ,যে আমার ঐ মেয়েটা পছন্দ হয়, আমি ঐ মেয়েটাকে বিয়া করতে চাই, তাতে আপনার পরিবারের মত কি তা আগে দেখুন, অতপর মেয়ের পরিবারের মত কি সেটা দেখুন। তারপর সব ঠিক থাকলে তাকে বিয়ে করুন।
সব ঝুট ঝামেলা বাদ আপনার বাসায় বাবা মাকে বলে প্রস্তাবের মাধ্যমে বিয়ে করে নিয়ে আসাই শ্রেয় হবে বলে মনে করি। 
ভাইয়া আমার মনে হয় যত তাড়াতাড়ি সম্ভব আপনার বাবা মাকে বলে মেয়ের বাসায় বিয়ের প্রস্তাব পাঠান।নইতো বেশি দেরি হয়ে গেলে বলা যায় না মেয়ের অন্য কোনো জায়গায় বিয়ে হয়ে গেলে আপনার তখন শুধু আফসোস করা ছাড়া আর কিছুই করার থাকবে না।তাই যা করবেন ভেবে চিনতে জলদি সিধান্ত নিন।
অই মেয়েটাকে প্রফোজ করে ফেলোন।
আমার মনে হয় আপনি মেয়েটাকে সরাসরি বলে ফেলেন আপনার মনের কথা কারণ বাবা মাকে বলার আগে তার সাথে কথা বলে নিলে আপনি তার প্রতিক্রিয়া বুঝতে পারবেন।